1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

জকিগঞ্জের পীরনগরে মোকাম বাজার-এর শুভ উদ্বোধন

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১০০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ২নং বীরশ্রী ইউনিয়ন-এর ৪নং ওয়ার্ডের অন্তর্গত পীরনগর গ্রামে জকিগঞ্জ-শেওলা সড়কের পাঁশে মোকাম বাজার নামে একটি বাজারের শুভ উদ্বোধন করা হয়ে। সোমবার (২৮শে মার্চ) সকাল ১১ ঘটিকার সময় মোকাম বাজারের জমিদাতা বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আহাদ হেলাল-এর সভাপতিত্বে শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্থানীয় ইউপি সদস্য এমাদ উদ্দিন-এর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, ২নং বীরশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা আব্দুল মালিক (মালই মিয়া) ও রিয়াজুল হক রানু প্রমূখ।
মোকাম বাজারের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার বিপূল সংখ্যাক লোক উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা নতুন স্থাপিত মোকাম বাজার-এর উন্নতি, অগ্রগতি ও সফলতা কামনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট