1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

জকিগঞ্জ থানার ওসি মোঃ আবুল কাসেম-এর বদলী!

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা পুলিশের আওতাধীন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কাসেম-কে বদলী করা হয়েছে।
রোববার (১৩ ফেব্রুয়ারি) সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম স্বাক্ষরিত একপত্রে বিষয়টি অবহিত করা হয়েছে।
এ পত্রে বলা হয়, জনস্বার্থে তাকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, ঢাকায় বদলী করা হয়েছে। আগামী ২২ ফেব্রুয়ারী-২০২১ ইংরেজী তারিখের মধ্যে ছাড়পত্র গ্রহণ করে নতুন কর্মস্থলে যোগ দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। অন্যথায় ২৩ ফেব্রুয়ারী-২০২২ ইংরেজী তাৎক্ষনিক স্ট্যান্ড রিলিজ হয়েছেন বলে গন্য হবেন।
জানা যায়, ওসি মোঃ আবুল কাসেম ২০২১ সালের ২রা মার্চ জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। এক বছরপূর্ণ হওয়ার আগেই জনস্বার্থে তাকে দায়িত্বভার ছাড়তে হচ্ছে। এনিয়ে জনমনে নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে।
উল্লেখ যে, জকিগঞ্জ থানার ওসি মোঃ আবুল কাসেম-এর পূর্বে ওসি হিসেবে দায়িত্বপালন করেন মীর মোঃ আব্দুন নাসের। তাকেও দেড় বছরের মাথায় এভাবে জনস্বার্থে সুনামগঞ্জ জেলায় বদলী করা হয়। বর্তমানে তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট