1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

আগামীকাল সাবেক মন্ত্রী ও উচ্চ পদস্থ পুলিশ কর্মকর্তা এম.এ.হক-এর ২৬তম মৃত্যুবার্ষিকী

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১০১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ তথা সিলেটের মাটি ও মানুষের এক সময়ের জনপ্রিয় নেতা সাবেক মন্ত্রী ও উচ্চ পদস্থ পুলিশ কর্মকর্তা এম.এ.হক (বাঘা হক)-এর ২৬ তম মৃত্যুবার্ষিকী আগামীকাল বুধবার। তিনি ১৯৯৬ সালের ৬ এপ্রিল ঢাকায় ইন্তিকাল করেন। পরে তাকে রাজধানীর বনানী গোরস্থানে সমাহিত করা হয়। মরহুম মোহাম্মদ আব্দুল হক (এম এ হক) ১৯১৯ সালের ১ জানুয়ারী জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের কামালপুর গ্রামে জন্মগ্রহণ করেন। পিতা সাহেবজান আলী ও মাতা সকিনা খাতুনের অক্লান্ত পরিশ্রমের ফসল এম এ হক কামালপুরের মতো একটি পল্লী অঞ্চল থেকে বেড়ে উঠে একাধারে একজন সফল মন্ত্রী, সংসদ সদস্য, উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তা, লেখক, দারিদ্র্য বিমোচনের প্রবক্তা ও বাংলাদেশ এসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সিস (বায়রা)-এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং বহু জনহিতকর প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও উদ্যোগক্তা ছিলেন।
বিগত দু’বছর করোনা ভাইরাস পরিস্থিতির পরিপ্রেক্ষিতে তাঁর মৃত্যু দিবসে আনুষ্ঠানিক কোন কোরআন খানি বা দোয়া মাহফিল করা হয়নি। তবে এবার এ দিবসকে সামনে রেখে এম.এ.হক ফাউন্ডেশন ও এম.এ. হক স্মৃতি পরিষদ ছাড়াও সাপ্তাহিক জকিগঞ্জ সংবাদ ক্বোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।
অপরদিকে এম.এ.হকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের বন্ধু-বান্ধব, গুণগ্রাহী ও আত্মীয়বর্গকে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও দোয়া করার জন্য এম এ হক ফাউন্ডেশন ও পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট