1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

এগারো দিনের সংক্ষিপ্ত সফরে মস্তাক আহমদ পলাশ কাতারের উদ্দেশ্যে রওয়ানা

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৬১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

এগারো দিনের সংক্ষিপ্ত সফরে কাতারের উদ্দেশ্যে বাংলাদেশ ত‍্যাগ করেছেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের অন্যতম সদস্য ও সিলেট জেলা পরিষদের ১২নং ওয়ার্ডের সদস্য মস্তাক আহমদ পলাশ।
শুক্রবার (০২ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৯ ঘটিকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বোয়িং ৭৩৭ এয়ারক্রাফটে হামাদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টেরর উদ্দেশ্যে তিনি রওয়ানা হয়েছেন।
সিলেটের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের অতি পরিচিত মূখ মস্তাক আহমদ পলাশ বিশ্বকাপ ফুটবল খেলা উপভোগ করতে কাতার রওয়ানা হয়েছেন। সেখানে তিনি কাতারের ঐতিহ্যবাহী আল বায়াত স্টেডিয়ামে অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবলের বিভিন্ন ম্যাচের খেলা সরাসরি উপভোগ করবেন এবং সেখানে অবস্থিত কানাইঘাটের প্রবাসী সাথে মতবিনিময় করবেন । কাতার সফর শেষ করে তিনি ওমানের উদ্দ্যেশ্যে রওয়ানা দিবেন । সেখান থেকে সংযুক্ত আরব আমিরাত হয়ে পবিত্র ওমরাহ পালনের উদ্দ্যেশ্যে সৌদি আরব গমন করবেন । সেখানে পবিত্র ওমরাহ হজ্জ্ব পালন শেষে আগামী ১৩ ডিসেম্বর দেশে ফিরবেন তিনি ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট