1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি

জকিগঞ্জের শাহবাগে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে ফাহিম আল ইসহাক চৌধুরী’র ত্রাণ সামগ্রী বিতরণ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ৬ জুন, ২০২২
  • ৭৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ১নং বারহাল ইউনিয়ন-এর শাহবাগ এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ পাঁচ শতাধিক অসহায় ও দারিদ্র মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন শিল্পপতি ও সমাজসেবী ফাহিম আল ইসহাক চৌধুরী।
এ উপলক্ষে রোববার সকালে শাহবাগ মহিদপুরস্থ নিজ বাড়িতে এক সংক্ষিপ্ত সভা ও মোনাজাতের আয়োজন করা হয়। যুক্তরাজ্য প্রবাসী ফাহিম আল ইসহাক চৌধুরীর বড় ভাই সমাজসেবী এটি.এম. সেলিম চৌধুরী সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জকিগঞ্জ উপজেলার ১নং বারহাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, ১নং বারহাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হামিদ চৌধুরী, সমাজসেবী ও শিক্ষানুরাগী ডক্টর ইকবাল ছাদিউল ও তরুণ আলেম মাওলানা সোহাইল আহমদ চৌধুরী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে জানতে চাইলে সমাজসেবী এটি.এম. সেলিম চৌধুরী বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ শাহবাগ এলাকার পাঁচ শতাধিক মানুষের মধ্যে আমার যুক্তরাজ্য প্রবাসী ভাই ফাহিম আল ইসহাক এসব খাদ্য সামগ্রী উপহার হিসাবে দিচ্ছে। এসব খাদ্য সামগ্রী আমাদের বাড়ি ছাড়াও আরোও দু’টি স্থানে বিতরণ করা হবে। তবে সবগুলোই আমরা বৃহত্তর শাহবাগ এলাকায় বিতরণ করবো।
মানবিক এই উদ্যোগের বিষয়ে ১নং বারহাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী বলেন, নিঃসন্দেহে এমন উদ্যোগ প্রশংসার দাবী রাখে। আমরা বার বার দেখেছি এই পরিবারের পক্ষ থেকে যে কোন উপলক্ষে এভাবে খাদ্য বিতরণ করা হয়। এভাবে সকল বিত্তবান মানুষ নিজ নিজ এলাকার অসহায় ও দারিদ্র মানুষের পাঁশে দাঁড়ালে দেশ অনেক এগিয়ে যেতো। তিনি যুক্তরাজ্য প্রবাসী ফাহিম আল ইসহাক চৌধুরীর পরিবারের জন্য সকলের নিকট দো’আ কামনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট