1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি

জকিগঞ্জে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা সমাপ্ত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৭৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গত ১৭ মার্চ থেকে ২৩ মার্চ পর্যন্ত আয়োজিত মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা সমাপ্ত হয়েছে। বুধবার দিনব্যাপী ‘স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরণ: বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে মেলার সমাপ্তি হয়।
জকিগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত ৭ দিনব্যাপী এ মেলায় জকিগঞ্জ থানা, জকিগঞ্জ ফায়ার সার্ভিস ও জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের স্টল ছিল। মেলার সমাপনী দিন মঙ্গলবার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ জড়ো হয়েছিলেন।
মঙ্গলবার দুপুরে মেলার সমাপনী উপলক্ষে উপজেলা পরিষদ শহীদ মিনার প্রাঙ্গনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার-এর সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাসুম মিয়ার উপস্থাপনায় আলোচনা সভার শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।
এতে বক্তব্য রাখেন জকিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুল আহাদ, জকিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, উপজেলা প্রাণী সম্পদ অফিসার রাজিব চক্রবর্তী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পল্লব হোম দাস, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড-এর ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আকরাম আলী, জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজনীন সুলতানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএজি বাবর, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল আহাদ ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বাবর হোসাইন চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠান শেষে ওইদিন বিকাল ৪ ঘটিকায় জকিগঞ্জ উপজেলা পরিষদ শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা প্রশাসন আয়োজিত এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে মেলার সমাপ্তি ঘোষণা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট