1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক লেগুনা চালকের মৃত্যু! জকিগঞ্জের চৌধুরী বাজারে জমে উঠেছে নৌকার হাট জকিগঞ্জে বন্যায় ৫৮টি গ্রামের কয়েক হাজার মানুষ পানিবন্ধি জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত জকিগঞ্জে ভেঙ্গে যাওয়া ডাইক মেরামত কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জ-শেওলা সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জে বাংলাদেশ খেলাফত মজলিস নেতৃবৃন্দের ইসলামী আন্দোলনে আনুষ্ঠানিক যোগদান জকিগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে যুবক খু ন: ঘা-ত-ক গ্রে-ফ-তা-র কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন? জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন?

জকিগঞ্জে আল্লামা হবিবুর রহমান (রহ.)’র ঈসালে সাওয়াব মাহফিল ৭ ফেব্রুয়ারি

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

উস্তাযুল উলামা ওয়াল মুহাদ্দিসীন শায়খুল হাদীস আল্লামা মোঃ হবিবুর রহমান (রহ.)-এর দ্বিতীয় বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল আগামী ৭ ফেব্রুয়ারি জকিগঞ্জ সদর ইউনিয়নের রারাই গ্রামের মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে। বুধবার সকাল ১০টা থেকে পরদিন ফজর পর্যন্ত আয়োজিত এ মহতি মাহফিলে প্রধান অতিথি হিসাবে বয়ান পেশ করবেন রাহনুমায়ে শারীয়াত ও তরীকত, মুরশিদে বরহক হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী।

এ উপলক্ষে শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটি জকিগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করে। মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন আল-হাবীব গ্রন্থাগার মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় মাহফিলের সার্বিক প্রস্তুতির বিষয়ে কথা বলেন লন্ডনস্থ দারুল হাদীস লতিফিয়া’র শিক্ষক ও মুহাদ্দিস ছাহেব (রহ.)-এর বড় ছাহেবজাদা মাওলানা আব্দুল আউয়াল হেলাল।
মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের জানান, অতিতের অভিজ্ঞতা নিয়ে এবারের ঈসালে সাওয়াব মাহফিল সুষ্ঠু, সুন্দর ও সুশৃঙ্খলভাবে করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মাহফিলে আগত ধর্মপ্রাণ মুসল্লি ও মেহমানগণের জন্য মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন মাঠে বিগত বছরের মতো এবারও থাকবে বিশাল প্যাঁন্ডেল ও স্টেইজ। আগত সকল মেহমানদের জন্য থাকবে দু’বেলা খাবারের (শিরণী) ব্যবস্থা। মাহফিলে আগত গাড়ি’র জন্য থাকবে পৃথক পৃথক পার্কিংয়ের জায়গা। আগত ধর্মপ্রাণ মুসল্লিদের প্রশ্রাব-পায়খানা ও অজু-নামাজ সহ প্রয়োজনীয় কাজ সম্পন্নের জন্য থাকবে সু-ব্যবস্থা।
তিনি সাংবাদিকদের জানান, এবারের ঈসালে সাওয়াব মাহফিলে ফুলতলী বড় ছাহেব কিবলাহ্ ও অন্যান্য ছাহেবজাদাগণ সহ ফুলতলী ছাহেব বাড়ি’র নতুন প্রজন্মের আলেমগণ উপস্থিত থাকবেন। এছাড়াও দেশ-বিদেশের খ্যাতনামা আলেম-ওলামা ও ইসলামিক স্কলারগণ উপস্থিত থাকবেন।
তিনি সংবাদিকগণের মাধ্যমে সকল ধর্মপ্রাণ মুসল্লি সহ মুহাদ্দিস ছাহেবের ছাত্র, ভক্ত ও শুভাকাঙ্খীদের মাহফিলে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শায়খুল হাদীস আল্লামা মোঃ হবিবুর রহমান (রহ.)-এর ছাহেবজাদা যুক্তরাজ্য প্রবাসী মাওলানা আব্দুর রব বেলাল, মাওলানা আব্দুল বাকী খালেদ, ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটির মাওলানা ফদ্বলুর রহমান ও মাওলানা সেলিম আহমদ প্রমূখ।
সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী. সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, সদস্য আবু বকর মোঃ ফয়ছল, সংবাদকর্মী ওমর ফারুক, জাহাঙ্গীর সাহেদ ও উজ্জ্বল আহমদ তোফায়েল প্রমূখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট