1. admin@zakiganjsangbad.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে আগামীকাল দিনের বেলা ৮ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না সিলেট-জকিগঞ্জ সড়কে বাসচাপায় পুলিশ সদস্য নিহত জকিগঞ্জ নিখোঁজের ৩ মাস পর পুলিশের সহযোগিতায় মায়ের বুকে ফিরলো শিশু আরমান যুক্তরাষ্ট্র প্রবাসী সংগঠক মুহি উদ্দিনের সাথে “হৃদয়ে জকিগঞ্জ”-এর মতবিনিময় জকিগঞ্জে লুন্ঠিত স্বর্ণ-রূপা সহ ৬ ডাকাত গ্রেফতার জকিগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি হলেন জকিগঞ্জের তওফিক মাহবুব চৌধুরী জকিগঞ্জের নিখোঁজ অলি আহমদ-এর সন্ধান চায় পুলিশ জকিগঞ্জে নিহত স্কুল ছাত্র মুশরাবের পরিবারের পাঁশে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জ থানা পুলিশের হাতে চোর চক্রের ৪ সদস্য আটক: গরু ও পিকআপ গাড়ি উদ্ধার

জকিগঞ্জে আল্লামা হবিবুর রহমান (রহ.)’র ঈসালে সাওয়াব মাহফিল ৭ ফেব্রুয়ারি

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

উস্তাযুল উলামা ওয়াল মুহাদ্দিসীন শায়খুল হাদীস আল্লামা মোঃ হবিবুর রহমান (রহ.)-এর দ্বিতীয় বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল আগামী ৭ ফেব্রুয়ারি জকিগঞ্জ সদর ইউনিয়নের রারাই গ্রামের মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে। বুধবার সকাল ১০টা থেকে পরদিন ফজর পর্যন্ত আয়োজিত এ মহতি মাহফিলে প্রধান অতিথি হিসাবে বয়ান পেশ করবেন রাহনুমায়ে শারীয়াত ও তরীকত, মুরশিদে বরহক হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী।

এ উপলক্ষে শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটি জকিগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করে। মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন আল-হাবীব গ্রন্থাগার মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় মাহফিলের সার্বিক প্রস্তুতির বিষয়ে কথা বলেন লন্ডনস্থ দারুল হাদীস লতিফিয়া’র শিক্ষক ও মুহাদ্দিস ছাহেব (রহ.)-এর বড় ছাহেবজাদা মাওলানা আব্দুল আউয়াল হেলাল।
মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের জানান, অতিতের অভিজ্ঞতা নিয়ে এবারের ঈসালে সাওয়াব মাহফিল সুষ্ঠু, সুন্দর ও সুশৃঙ্খলভাবে করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মাহফিলে আগত ধর্মপ্রাণ মুসল্লি ও মেহমানগণের জন্য মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন মাঠে বিগত বছরের মতো এবারও থাকবে বিশাল প্যাঁন্ডেল ও স্টেইজ। আগত সকল মেহমানদের জন্য থাকবে দু’বেলা খাবারের (শিরণী) ব্যবস্থা। মাহফিলে আগত গাড়ি’র জন্য থাকবে পৃথক পৃথক পার্কিংয়ের জায়গা। আগত ধর্মপ্রাণ মুসল্লিদের প্রশ্রাব-পায়খানা ও অজু-নামাজ সহ প্রয়োজনীয় কাজ সম্পন্নের জন্য থাকবে সু-ব্যবস্থা।
তিনি সাংবাদিকদের জানান, এবারের ঈসালে সাওয়াব মাহফিলে ফুলতলী বড় ছাহেব কিবলাহ্ ও অন্যান্য ছাহেবজাদাগণ সহ ফুলতলী ছাহেব বাড়ি’র নতুন প্রজন্মের আলেমগণ উপস্থিত থাকবেন। এছাড়াও দেশ-বিদেশের খ্যাতনামা আলেম-ওলামা ও ইসলামিক স্কলারগণ উপস্থিত থাকবেন।
তিনি সংবাদিকগণের মাধ্যমে সকল ধর্মপ্রাণ মুসল্লি সহ মুহাদ্দিস ছাহেবের ছাত্র, ভক্ত ও শুভাকাঙ্খীদের মাহফিলে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শায়খুল হাদীস আল্লামা মোঃ হবিবুর রহমান (রহ.)-এর ছাহেবজাদা যুক্তরাজ্য প্রবাসী মাওলানা আব্দুর রব বেলাল, মাওলানা আব্দুল বাকী খালেদ, ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটির মাওলানা ফদ্বলুর রহমান ও মাওলানা সেলিম আহমদ প্রমূখ।
সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী. সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, সদস্য আবু বকর মোঃ ফয়ছল, সংবাদকর্মী ওমর ফারুক, জাহাঙ্গীর সাহেদ ও উজ্জ্বল আহমদ তোফায়েল প্রমূখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট