1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে কিশোর তারা’র লেখক-পাঠক সম্মিলন ও পদক প্রদান অনুষ্ঠান সম্পন্ন

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৭৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ থেকে প্রকাশিত সৃজনশীল শিশু-কিশোর পত্রিকা ‘কিশোর তারা’র বর্ষপূর্তি উপলক্ষ্যে অত্যন্ত ঝুাঁকঝমকপূর্ণভাবে লেখক ও পাঠক সম্মিলন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২৯ জুলাই) বিকাল ৪ ঘটিকায় জকিগঞ্জ শহরের সোনার বাংলা কনফারেন্স হলে বর্ণাঢ্য আয়োজনে এক অনুষ্ঠান সম্পন্ন করা হয়।
গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসার সহযোগী অধ্যাপক ও কিশোর তারা’র সম্পাদক মন্ডলীর সভাপতি আবুল কালাম আজাদ-এর সভাপতিত্বে ও কিশোর তারা’র ব্যবস্থাপনা সম্পাদক এম. আব্দুল্লাহ আল মাসউদ তরফদারের পরিচালনায় শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন হাফিজ মাওলানা ইউসুফ আলী।
কিশোর তারা’র সম্পাদক মোঃ ইউনুছ আলীর স্বাগত বক্তব্যে সুচীত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম ফয়সাল, সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাংলা সাহিত্যের শক্তিমান কবি কালাম আজাদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন দারুল ইহসান ফাউন্ডেশন ইউকের চেয়ারম্যান হাফিজ মাওলানা এনামুল হক, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার ও সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ-এর সাহিত্য ও গবেষণা সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌস, কবি ও সাহিত্য সমালোচক অধ্যাপক বাছিত ইবনে হাবিব, কবি ও ছড়াকার নাজমুল আনসারী, লাউয়াই ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রভাষক মাওলানা মুখলিছুর রহমান, কবি ও ছড়াকার ফজলুর রহমান ফজলু।
বক্তব্য রাখেন গঙ্গাজল (ক) সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল খালিক, ইছামতি (খ) সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন লস্কর, কবি ও ছড়াকার কামরুল আলম, নকশী বাংলার সম্পাদক মাওলানা মাজহারুল ইসলাম জয়নাল, কবি এম.এ. ফাত্তাহ, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, সহকারি শিক্ষক দেবাংশু তালুকদার ও জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক কয়েছ আহমদ।
অনুষ্ঠানে আমন্ত্রিত মেহমান হিসাবে উপস্থিত ছিলেন সোনার বাংলা সমবায় সমিতির এমডি মোঃ জাফরুল ইসলাম, প্রধান শিক্ষক আব্দুস শাকুর, সাংবাদিক এনামুল হক মুন্না, কবি ও ছড়াকার ইয়াহিয়া আহমদ চৌধুরী, কবি মিছবাহ আজাদ, কবি হাবিবুল্লাহ মিছবাহ, কবি ছালিক আমীন, শিক্ষক অলোক কর মিশু, বিমল দেবরায়, পল্লী চিকিৎসক হাকীম এম এ বারী, লেখক ও আইনজীবী বদরুল আলম খান, জামেয়া দারুল আজহার-এর পরিচালক আব্দুল হামিদ জালাল, শিক্ষক আব্দুল্লাহ আল মমশাদ ও ব‍্যবসায়ী শরীফ উদ্দিন।
অনুষ্ঠানে বাংলা সাহিত্যের শক্তিমান কবি কালাম আজাদকে আজীবন সম্মাননা পদক এবং কিশোর তারা সেরা ক্ষুদে লেখক পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট