1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ মে ২০২৩, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেটে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর সমর্থনে বিশাল মতবিনিময় করলেন এড. মোশতাক ভারত থেকে কানাইঘাট হয়ে জকিগঞ্জ আসছে মাদক! জকিগঞ্জে ভারতীয় চিনির চালানসহ দুই চোরাকারবারি আটক জকিগঞ্জে স্ত্রীর যৌতুক ও নির্যাতন মামলায় স্বামী কারাগারে জকিগঞ্জের মাদারখাল দারুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন জকিগঞ্জের গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মোঃ আবুল কালাম আজাদ জকিগঞ্জে ইয়াবাসহ ১জন আটক সিলেটে বসবাসরত জকিগঞ্জবাসীর সাথে মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী’র মতবিনিময় জকিগঞ্জ থানার ওসি’র সহায়তায় হারানো শিশু খোকন ফিরে পেলেন বাবা জকিগঞ্জের সোনাসার বাজারে পাওয়া শিশুটির পরিবারের সন্ধান চায় জকিগঞ্জ থানা পুলিশ

জকিগঞ্জে কুশিয়ারা নদীর ডাইক মেরামত নিয়ে শ্রমিকের উপর হামলা! থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১৬০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়ন-এর শহিদাবাদ গ্রামের কামাল শাহ’র মাজারে সংলগ্ন কুশিয়ারা নদীর ডাইক মেরামত নিয়ে একজন শ্রমিকের উপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার (১৮ মে) বিকাল সাড়ে ৪ টার দিকে নদী ভাঙ্গন রোধে কুশিয়ারা নদীর ডাইকে স্থানীয় ইউপি চেয়ারম্যানের নির্দেশে বস্তা ফেলতে গিয়ে এ হামলার শিকার হন ওই শ্রমিক। হামলার শিকার শ্রমিক তাজুল ইসলাম (৩৫) স্থানীয় শহিদাবাদ গ্রামের মৃত সুয়াইবুর রহমান-এর ছেলে।
এ ঘটনায় শ্রমিক তাজুল ইসলাম বাদী হয়ে একই গ্রামের ৩ জনের নাম উল্লেখ করে জকিগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে তিনি উল্লেখ করেন, শহিদাবাদ গ্রামের কামাল শাহ’র মাজারে সংলগ্ন কুশিয়ারা নদীর ডাইকের উপর দিয়ে পানি ঢুকতে শুরু করলে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলামের নির্দেশে তিনি অন্যান্য শ্রমিকদের নিয়ে ১০০ বস্তা মাটি ফেলতে শুরু করেন। এ সময় ডাইকের পার্শ্ববর্তী বাড়ির মৃত আয়াছ আলীর ছেলে হালন আহমদ, জাবেদ আহমদ কালন ও মৃত আছদ্দর আলীর ছেলে আব্দুর রব দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে এখানে বস্তা না দিয়ে একটু দূরে তাদের ফিসারীর নিকট বস্তা দিতে বলেন। এনিয়ে তাদের সাথে শ্রমিকদের কথা কাটাকাটি হলে তারা সুপারী গাছের রুইল ও লোহার রড ইত্যাদি দিয়ে শ্রমিকদের উপর হামলা করলে বাদী তাজুল ইসলাম আহত হন।
বিষয়টির সত্যতা স্বীকার করে ৬নং সুলতানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, শ্রমিকরা ডাইকে মাটির বস্তা দিতে গেলে বিবাদীরা শ্রমিকের উপর হামলা করে। এতে গুরুতর আহত হয়েছেন ওই শ্রমিক। এই দুর্যোগপূর্ণ সময়ে হামলাকারীদের এই আচরণ মারাত্মক অপরাধ বলে আমি মনে করি।
এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন অভিযোগ প্রাপ্তির বিষয়টি স্বীকার করে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট