1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত জকিগঞ্জের লক্ষীবাজারে কুরআনের পাখিদের নিয়ে হিলফুল ফুযুল যুব সমাজের প্রতিযোগিতা সম্পন্ন জকিগঞ্জে সক্রিয় হয়ে উঠছে পুলিশ: একজন আটক জকিগঞ্জে খেলাফত মজলিসের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত জকিগঞ্জে ওএমএসের চাল ও আঠা বিতরণে অনিয়মের অভিযোগ স্মরণ সভায় বক্তারা: মাজেদ আহমদ চঞ্চল মানুষের মনের মনিকোঠায় বেঁচে থাকবেন কাল-মহাকাল জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে– মাওলানা নেহাল আহমদ বিচারপতি মানিক কানাইঘাটের দনা সীমান্তে বিজিবি’র হাতে আটক জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে ওসি মোঃ আব্দুল লতিফ তরফদারের মতবিনিময়

জকিগঞ্জে নানা কর্মসূচীর মধ্যদিয়ে কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৯১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ কৃষকলীগের গৌরব, সাফল্য ও ঐতিহ্যের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী পালন করেছে জকিগঞ্জ উপজেলা ও পৌরসভা কৃষকলীগ।
এ উপলক্ষে মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকাল ২ ঘটিকায় জকিগঞ্জ ডাক বাংলা প্রাঙ্গনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল আহাদ-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সার্জেন্ট মোঃ বেলাল উদ্দিন-এর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার।
প্রধান বক্তার বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন।
বক্তব্য রাখেন জকিগঞ্জ পৌরসভা কৃষকলীগের সভাপতি মোঃ কামরুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ মুহসিন আহমদ, জকিগঞ্জ উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়র আহমদ খান, প্রচার সম্পাদক আফজাল হোসেন খান, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল হান্নান, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ কালা, গ্যাস ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মালিক, বারহাল ইউনিয়ন কৃষকলীগের সভাপতি হাজী মোঃ আব্দুল কাদির, কাজলসার ইউনিয়ন কৃষকলীগের সভাপতি কাজী এনাম আহমদ, খলাছড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শেখ আব্দুল্লাহ, বারঠাকুরী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আলতাফুর রহমান, মানিকপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন, খলাছড়া ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দীন ও বারঠাকুরী ইউনিয় কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম প্রমূখ।আলোচনা সভা শেষে অতিথিবৃন্দকে নিয়ে উপজেলা ও পৌর শাখা কৃষক নেতৃবৃন্দ এক আনন্দ র‍্যালীর আয়োজন করে। র‍্যালীটি জকিগঞ্জ ডাক বাংলা থেকে শুরু হয়ে জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে এসে শেষ হয়।
আনন্দ র‍্যালী শেষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন জকিগঞ্জ উপজেলা ও পৌরসভা কৃষকলীগ নেতৃবৃন্দ।
পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট