1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে পবিত্র মাহে রামাদ্বানকে স্বাগত জানিয়ে তালামীযের মিছিল ও পথসভা

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৬১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

পবিত্র মাহে রামাদ্বানকে স্বাগত জানিয়ে মিছিল ও পথসভা করেছে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জকিগঞ্জ উপজেলা শাখা। বৃহস্পতিবার (৩১শে মার্চ) বেলা ১ ঘটিকায় জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসা থেকে মিছিল শুরু হয়ে জকিগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় এম. এ. হক চত্বরে এসে এক পথসভায় মিলিত হয়।
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জকিগঞ্জ উপজেলা শাখার সভাপতি আবু সাঈদ মোঃ আশিক-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ হোসাইন আইমানের পরিচালনায় পথসভার শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন তালামীয নেতা ক্বারী খলিলুর রহমান সাব্বির।
বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট জেলা (পূর্ব) শাখার সভাপতি মোঃ ইসলাম উদ্দিন, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ জকিগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল বাছিত ও বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জকিগঞ্জ উপজেলা শাখার সাবেক সহ সভাপতি কবির আহমদ।
এ সময় জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও আল ইসলাহ নেতা মাওলানা আব্দুস সবুর সহ জকিগঞ্জ উপজেলা তালামীযের অন্তর্গত বিভিন্ন শাখার বিপূল পরিমাণ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
পথসভায় বক্তারা পবিত্র মাহে রামাদ্বানের পবিত্রতা রক্ষায় দিনের বেলা হোটেল রেস্টুরেন্ট বন্ধ, পবিত্র রামাদ্বান মাসে স্কুল, কলেজ ও মাদ্রাসা সহ সব ধরণের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে পবিত্র ক্বোরআন শিক্ষার সুযোগ করে দিতে প্রধামন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়া পবিত্র রামাদ্বান মাসে পল্লী বিদ্যুতের লোডশেডিং বন্ধ ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ প্রদানের আহবান জানানো হয়।
পরে জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা হুসাইন আহমদ-এর সংক্ষিপ্ত বক্তব্য ও মোনাজাতের মাধ্যমে সভার কাজ সমাপ্ত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট