1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে পরিকল্পনা মন্ত্রীর উপস্থিতিতে লন্ডন ক্রয়ডন বারার মেয়র শেরওয়ান চৌধুরী সংবর্ধিত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের কৃতি সন্তান শেরওয়ান চৌধুরী লন্ডনের ক্রয়ডন বারার মেয়র নির্বাচিত হওয়ায় নাগরিক সংবর্ধনা দিয়েছে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। রবিবার বিকাল ৩ ঘটিকার সময় জকিগঞ্জ শহরের ইখওয়ান কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ সভাপতি মতলুব রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম.এ.মান্নান।
জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক আখতারুজ্জামান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এম.এ.জি. বাবর-এর যৌথ উপস্থাপনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক জুনেদ আহমদ চৌধুরী।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডন ক্রয়ডন বারার মেয়র জকিগঞ্জের রত্নগর্ভা সন্তান শেরওয়ান চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও সীমান্তিকের প্রতিষ্ঠাতা ড. আহমদ আল কবীর, শেকিল চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, সিলেট জেলা পরিষদ সদস্য ও প্যানেল মেয়র শামীম আহমদ, জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক আবুল হোসেন, লন্ডন বাংলা প্রেসক্লাবের সহ সভাপতি রহমত আলী, জকিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুল আহাদ ও জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর প্রমূখ।
হাফিজ কেফায়াতুল্লাহ মাসুদ-এর পবিত্র ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচীত অনুষ্ঠানের শুরুতে অতিথিদের সম্মানে মানপত্র পাঠ করেন জকিগঞ্জ সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ। পৃথক পৃথকভাবে অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করেন জকিগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিরলবৃন্দ এবং জকিগঞ্জ বিভিন্ন ইউনিয়ন থেকে নির্বাচিত চেয়ারম্যানবৃন্দ।
অনুষ্ঠান শেষে এবারের এস.এস.সি. সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী ও হিফজুল ক্বোরআন সমাপ্তকারী মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ-এর ডেপুটি কমান্ডার আকরাম আলী, জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক মেয়র হাজী খলিল উদ্দিন, জকিগঞ্জ উপজেলার ২নং বীরশ্রী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার, ৪নং খলাছড়া ইউনিয়ন-এর নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুল হক, ৫নং জকিগঞ্জ সদর ইউনিয়ন-এর নবনির্বাচিত চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, ৬নং সুলতানপুর ইউনিয়ন-এর নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম ও ৯নং মানিকপুর ইউনিয়ন-এর নবনির্বাচিত চেয়ারম্যান আবু জাফর মোহাম্মদ রায়হান, জকিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল গণী, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুস সালাম, ও জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদ-এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফজলুর রহমান, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধক্ষ্য এনামুল হক মুন্না, প্রচার সম্পাদক মোর্শেদ আলম লস্কর ও নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, জকিগঞ্জ পৌরসভার ১নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর জোসনা খানম, ২নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর মনোয়ারা বেগম, ৩নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রিনা বেগম, ১নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম, ২নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমীন রিপন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর রিপন আহমদ, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মুহিবুর রহমান, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর হোসেন পুতুল, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল আহমদ, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আমাল আহমদ প্রমূখ।
এছাড়া অনুষ্ঠানে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও সদস্যবৃন্দ ছাড়াও প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে, এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশে শিক্ষার হার বৃদ্ধি পেয়েছে। দেশে এখন স্বাক্ষরতার হার শতকরা প্রায় ৭৫ ভাগ হয়েছে। শিক্ষার্থীদেরকে ফ্রি বই দেয়া হচ্ছে। এখন দুপুরের সময় শিক্ষার্থীদেরকে খাবার দেবার পরিকল্পনা করছে সরকার। স্বাস্থ্য ব্যবস্থায় ব্যাপক পরিবর্তন হয়েছে। গ্রামে গ্রামে কমিউনিটি ক্লিনিক স্থাপন করে ডাক্তার দেয়া হয়েছে। বাংলাদেশে এখন প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত।
জকিগঞ্জের সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে মন্ত্রী বলেন, সীমান্ত এলাকার নদী ভাঙন রোধে ইতিমধ্যে স্থানীয় সংসদ সদস্যর সঙ্গে আলোচনা করে ২ হাজার টাকার প্রকল্প গ্রহণ করা হয়েছে। প্রয়োজনে ঘষামাজা করে ৫ হাজার কোটি টাকার বরাদ্ধ করা হবে কিন্তু স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে কাজ করতে হবে। জকিগঞ্জে সাপ্লাইর পানির সরবরাহের দাবীর প্রেক্ষিতে বলেন, সাপ্লাইর বিশুদ্ধ পানি সরবরাহের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট