1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক

জকিগঞ্জ থানার ওসি’র সহায়তায় জীবন ফিরে পেলো বিদ্যুৎপৃষ্ঠ শিশু সালাউদ্দিন

নাজিয়া শারমিন প্রিয়াঙ্কা
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৯৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য”। এমনটাই প্রমাণ করলেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন। তিনি বিদ্যুৎপৃষ্ঠ হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকা এক শিশুকে উদ্ধার করতে দুপুরের খাবর টেবিলে রেখেই জকিগঞ্জ থানা পুলিশের একটি দল নিয়ে দ্রুত চলে যান ঘটনাস্থলে। তাৎক্ষণিক নিজ গাড়িতে করে নিয়ে আসেন জকিগঞ্জ সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে। আর এতেই প্রাণ ফিরে পায় জীবন মৃত্যুর ঝুঁকিতে থাকা শিশু সালাউদ্দিন।
জানা যায়, শুক্রবার (২৪ জুন) পৌনে ৩টার দিকে জকিগঞ্জ উপজেলার ৫নং জকিগঞ্জ সদর ইউনিয়ন-এর মুমিনপুর গ্রামের বাসিন্দা আব্দুল জব্বার-এর ছেলে সালাউদ্দিন (১৬) বিদ্যুৎপৃষ্ঠ হয়ে পানিতে পরে গেলে স্থানীয় জনতা তাকে উদ্ধার করেন। কিন্তু উদ্ধার করে বিদ্যুৎপৃষ্ট সালাউদ্দিনকে হাসপাতালে নিয়ে আসার মতো কোন অ্যাম্বুলেন্স বা গাড়ির ব্যবস্থা করা যাচ্ছিল না। ঠিক তখন স্থানীয়দের একজন ফোন করেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন-এর নিকট। স্থানীয় জনতার এমন ফোন পেয়ে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন তাৎক্ষণিক জকিগঞ্জ থানার এসআই মোহন রায় ও এসআই মুহিত মিয়াসহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে দ্রুত পুলিশের পিকআপ গাড়িতে ওই শিশুকে তুলে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলে আসেন। যথাসময়ে হাসপাতালে পৌঁছানোর কারণে বেঁচে যায় শিশু সালাউদ্দিন।
এ ব্যাপারে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন-এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, আজকে দুপুরে জুম্মার নামাজ আদায় করে যখন খাবারের টেবিলে দুপুরের খাবার খাওয়ার জন্য বসেছি, ঠিক তখনই স্থানীয় একজন লোক থানাবাজার থেকে ফোন করে জানান যে, একজন শিশু বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত প্রায় অবস্থা। দ্রুত একটি অ্যাম্বুলেন্স দরকার। তখন আমি তাৎক্ষণিক খাবার টেবিল থেকে উঠে টিম জকিগঞ্জ-এর সদস্যদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশের গাড়িতে করে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। সঠিক সময়ে চিকিৎসা পাওয়ার কারণে শিশু সালাউদ্দিন বর্তমানে ভালো আছে।
ওসি আরো জানান যে, দেশের ক্রান্তিলগ্নে জকিগঞ্জ থানা পুলিশ যেকোন প্রয়োজনে মানুষের পাশে দাঁড়াতে প্রস্তুত আছে।
এদিকে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন ও টিম জকিগঞ্জ-এর এমন মানবতায় সর্বমহলে প্রশংসিত হচ্ছে জকিগঞ্জ থানা পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট