1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জ থানা পুলিশের হাতে ইয়াবাসহ ১জন আটক

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৫৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২১০ পিস ইয়াবা ট‍্যাবলেট সহ মোঃ আবু বক্কর মনা (২৭) নামে ১ জনকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (৯ জুন) বিকাল পৌনে ৫টার দিকে জকিগঞ্জ উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়নের অন্তর্গত বলরামের চকগ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
আটক মোঃ আবু বক্কর মনা সিলেট মেট্রোপলিটন পুলিশের অন্তর্গত জালালাবাদ থানাধীন আখালিয়া এলাকার উত্তরপড়া গ্রামের সুন্দর আলীর ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ও জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন-এর নির্দেশে জকিগঞ্জ থানার এসআই মোহন রায়ের নেতৃত্বে এএসআই রাজু আহমেদ ও এএসআই লব কুমার সাহা সহ একদল পুলিশ এ অভিযান পরিচালনা করেন।
ইয়াবা উদ্ধার ও আটকের বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন বলেন, এ ঘটনায় জকিগঞ্জ থানায় আটক মোঃ আবু বক্কর মনা’র বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট