1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
সিলেট-৫ আসনে নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমদকে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে তলব জকিগঞ্জে কওমী মাদ্রাসার ২৭৭ জন মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা ও বৃত্তি প্রদান করেছে জনকল্যাণ সোসাইটি রেডক্রিসেন্টের আর্ন্তজাতিক কর্মশালায় যোগ দিতে কাজাখস্তান গেলেন মস্তাক আহমদ পলাশ সিলেট-৫ আসন: মনোনয়ন জমা দিলেন ৮ জন প্রার্থী সিলেট-৫ আসনে মাসুক উদ্দিন আহমদ নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অতিরিক্ত পুলিশ সুপার ও ওসি’র মতবিনিময় সিলেট-৫ আসন থেকে এমপি পদে নির্বাচন করতে পারেন ফারুক চৌধুরী জকিগঞ্জে নিখোঁজের ৮ দিন পর যুবকের লাশ উদ্ধার জকিগঞ্জ প্রেসক্লাব জকিগঞ্জ উপজেলা

জকিগঞ্জ পৌরসভার মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন

নাজিয়া শারমিন প্রিয়াঙ্কা
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ৮৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও বীরত্বগাঁথা মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান বিষয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে জকিগঞ্জ পৌরসভা। বৃহস্পতিবার (৩রা মার্চ) দুপুর ১২টায় জকিগঞ্জ উপজেলা পরিষদ শহীদ মিনারে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জকিগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল আহাদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতে তেলাওয়াত করেন জকিগঞ্জ উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের সানী ইমাম হাফিজ মাওলানা মোহাম্মদ আলী।
জকিগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর রিপন আহমদ-এর যৌথ উপস্থাপনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) মোঃ জাকির হোসাইন, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মুস্তাকিম হায়দর, রাজনীতিবীদ ও সমাজসেবী হাজী সামছ উদ্দিন, জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা ফজলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবীদ সিরাজ উদ্দিন ও জকিগঞ্জ উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আহাদ প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতনা। ১৯৭১ সালের ৭ই মার্চ রেসকোর্স ময়দানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সেই ভাষণ ছিল বাঙ্গালীর মুক্তির পথ।বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে দীর্ঘ নয় মাস যুদ্ধ ও সংগ্রাম করে দেশকে শত্রুর হাত থেকে রক্ষা করে স্বাধীন করেছিলেন বীরমুক্তিযোদ্ধারা। তাদের অবদান জাতি চিরদিন স্বরণ করবে।
আলোচনা সভায় সকল বক্তারা মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধু নিয়ে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।
এ সময় জকিগঞ্জ উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সার্জেন্ট বেলাল ও জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি বাবর হোসাইন চৌধুরী সহ রাজনীতিবীদ, সমাজসেবী, বীরমুক্তিযোদ্ধা ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে বিকেলে একই মঞ্চে জকিগঞ্জ পৌরসভার উদ্যোগে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট