1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির হামদ-নাত ও ক্বিরাত প্রতিযোগিতা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৬৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে অবস্থানরত জকিগঞ্জী শিক্ষার্থীদের সংগঠন জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি জেডএসসি’র উদ্যোগে পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে হামদ-নাত ও ক্বিরাত প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ এপ্রিল) বিকেলে সিলেট নগরীর দর্জিপাড়াস্থ সার্ক ইন্টারন্যাশনাল কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করে জেডএসসি।
অনুষ্ঠানে পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে জেডএসসি’র হামদ-নাত ও ক্বেরাত প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের বাছাইপর্ব অনলাইনের মাধ্যমে সমাপ্ত করার পর বাছাইকৃত সেরা ৫ জন প্রতিযোগীকে নিয়ে ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়। ফাইনাল রাউন্ডের বিচারক হিসেবে ছিলেন দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট চান্দুশাহ জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা শাখার প্রধান ক্বারী মাওলানা কাজী জয়নুল ইসলাম, সিলেটস্থ লতিফিয়া হিফজুল কোরআন সেন্টারের প্রধান শিক্ষক হাফিজ মোঃ বায়জীদ আলম, রিসালাহ সাংস্কৃতিক সংসদ-এর নির্বাহী পরিচালক মোহাম্মদ আব্দুল কাদির ও আল ইকামা শিল্পী গোষ্ঠীর প্রধান নির্বাহী পরিচালক মোঃ মারুফ আহমদ। উক্ত প্রতিযোগিতার ফাইনালে রাউন্ডে ক্বিরাত বিভাগে চ্যাম্পিয়ন হন আব্দুল্লাহ আল মামুন এবং হামদ-নাত বিভাগে চ্যাম্পিয়ন হন মাহবুব হাসান সাকিব।
পরে জেডএসসি’র সভাপতি আলী হোসেন তাপাদার-এর সভাপতিত্বে ও দেলওয়ার হুসাইন রনি এবং আহমদ আল মনজুর-এর যৌথ পরিচালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেডএসসি’র সদস্য তাহমিদ হাসান তালুকদার ও শুভেচ্ছা বক্তব্য রাখেন জেডএসসি’র সহ সভাপতি পিয়ার মাহমুদ চৌধুরী।
জেডএসসি’র সাবেক সভাপতি ইসমাইল হোসেন খানের স্বাগত বক্তব্যে সূচীত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেডএসসির উপদেষ্টা কবি কালাম আজাদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্ক ইন্টারন্যাশনাল কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ মহি উদ্দিন ফারুক।
আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শাবিপ্রবি’র সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ইকবাল আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদের-এর ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, জকিগঞ্জ প্রেসক্লাব-এর কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, রোটারিয়ান মাজহারুল ইসলাম জয়নাল, ব্যাংকার জয়নুল ইসলাম খা, রুমেল আহমদ ও জকিগঞ্জ টিভি’র আহমদ হোসাইন আইমান।
এ সময় উপস্থিত ছিলেন জেডএসসি’র সাবেক সভাপতি জিএম সানি, সম্মানিত সদস্য মাহফুজ লস্কর, তারেক আহমদ, হাবিবুর রহমান ও সহ সভাপতি আব্দুল মুনিম রাহাত প্রমুখ।
আলোচনা সভা শেষে জেডএসসি’র হামদ-নাত ও ক্বিরাত প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড বিজয়ীদের মধ্যে অতিথিবৃন্দ পুরস্কার প্রদান করেন। পরে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট