1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক লেগুনা চালকের মৃত্যু! জকিগঞ্জের চৌধুরী বাজারে জমে উঠেছে নৌকার হাট জকিগঞ্জে বন্যায় ৫৮টি গ্রামের কয়েক হাজার মানুষ পানিবন্ধি জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত জকিগঞ্জে ভেঙ্গে যাওয়া ডাইক মেরামত কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জ-শেওলা সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জে বাংলাদেশ খেলাফত মজলিস নেতৃবৃন্দের ইসলামী আন্দোলনে আনুষ্ঠানিক যোগদান জকিগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে যুবক খু ন: ঘা-ত-ক গ্রে-ফ-তা-র কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন? জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন?

নির্যাতিত বঞ্চিতদের পক্ষে কথা বলার জন্য স্বতন্ত্র প্রার্থী হয়েছি -মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৫৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ সির্বাচনে সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আঞ্জুমানে আল-ইসলাহ’র কেন্দ্রীয় সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনেক রাজনৈতিক দল অংশ নিচ্ছে না, ঐসব দলের নির্যাতিত নেতৃবৃন্দ এবং অধিকার ও সুবিধা বঞ্ছিত মানুষের পক্ষে সংসদে কথা বলার জন্য স্বতন্ত্র প্রার্থী হয়েছি। নির্বাচিত হলে মাদ্রাসা শিক্ষার স্বকীয়তা রক্ষাসহ পাঠ্যপুস্তক থেকে ইসলাম বিরোধী বিষয়াদি দুরীকরণে সাহসী ভূমিকা পালন করবো।
তিনি সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে জকিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।
জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরীর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক শ্রীকান্ত পালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় জকিগঞ্জ প্রেসক্লাবের দায়িত্বশীল ও সদস্যবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট এবং অনলাইন পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ’র সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী রায়হান, জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, জকিগঞ্জ উপজেলা আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা কুতবুল আলম, আল-ইসলাহ নেতা মাওলানা ছালিক আহমদ, কাজী হিফজুর রহমান, মাওলানা ফদ্বলুর রহমান ও ফারহাদ আহমদ রেদাসহ আল-ইসলাহ ও তালামীয নেতৃবৃন্দ।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন, জাতীয় সংসদ হলো দাবী আদায়ের সর্বোচ্চ ফোরাম। সেখানে যে কোনো কথা বললে, তা সহজে সরকার ও জাতির কাছে পৌছে যায়। তাই সামগ্রিক প্রেক্ষাপট বিবেচনা করে দলীয় নেতাকর্মী ও আল্লামা ফুলতলীর ভক্ত-মুরিদানের মতামত নিয়েই নির্বাচনে প্রার্থী হয়েছি। সুষ্টু নির্বাচন হলে বিজয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যক্ত করে হুছামুদ্দীন চৌধুরী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতিযোগিতার মনোভাব বজায় রেখে সকল পক্ষকে শান্তি শৃংখলা ও উৎসবমূখর নির্বাচনী পরিবেশ বজায় রাখার আহবান জানান। সাংবাদিকদের প্রশ্লের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরই আমাকে সংসদে দেখার আহবান জানিয়ে আসছেন। তিনি আরোও বলেন, কোন রাজনৈতিক দলের হয়ে নির্বাচিত হলে একাত্তর বিধি অনুযায়ী দলীয় সিন্ধান্তের বিরুদ্ধে অবস্থান নেয়া যায় না, তাই স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচিত হয়ে সর্বস্থরের মানুষের প্রতিনিধিত্ব করতে চাই। স্থানীয় উন্নয়নের ব্যাপারে সকল প্রকার বৈষম্য ও আঞ্চলিকতার উর্ধ্বে থেকে জনস্বার্থকে প্রাধান্য দিয়ে বিগত দিনের মতো সুখে-দুঃখে মানুষের পাঁশে থাকবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট