1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

পুলিশ যে কোন পরিস্থিতিতে জনগণের পাঁশে আছে- ওসি মোশাররফ হোসেন

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৯০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন বলেন, পুলিশ মানবতার সেবায় কাজ করে জনগণের কাছে বিশ্বাস ও আস্থা অর্জন করেছে। রাষ্ট্র পুলিশকে জনগণের সেবার জন্যই নিয়োজিত করেছে। পুলিশ আইন শৃংখলা উন্নয়ন ও অপরাধ দমনের পাশাপাশি মানবতার সেবায় কাজ করেও জনগণের পাশে আছে এবং থাকবে। ইতিমধ্যেই সারাদেশে করোনা মোকাবেলায় পুলিশের ভূমিকা জনগনের কাছে প্রশংশিত হয়েছে।’ বর্তমানে সিলেটের ভয়াবহ বন্যায় অতিতের সেই ধারাবাহিকতায় সিলেট জেলার মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম স্যারের আন্তরিক প্রচেষ্টায় ও বসুন্ধরা গ্রুপের সার্বিক ব্যবস্থাপনায় মানবিক দিক বিবেচনা করে সিলেট জেলা পুলিশ নিজেদের স্বাদ ও সাধ্যের ভিতরে মানুষের পাঁশে দাঁড়িয়েছে। তাই আমি স্পষ্ট ভাষায় বলতে পারি, পুলিশ যে কোন পরিস্থিতিতে জনগণের পাঁশে আছে।
মঙ্গলবার (৩১ মে) বিকেলে জকিগঞ্জ উপজেলার ২নং বীরশ্রী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সিলেট জেলা পুলিশের উদ্যোগে ও বসুন্ধরা গ্রুপের সৌজন্যে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন ২নং বীরশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার, জকিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার ও ২নং বীরশ্রী ইউনিয়নের বিট অফিসার এসআই নুরজামাল সহ স্থানীয় ইউনিয়ন পরিষদে সদস্য, পুলিশ সদস্য ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট