1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের আমলশীদে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের আল-মাদানী পরিষদের সংবর্ধনা প্রদান জকিগঞ্জের চৌধুরী বাজারে প্রবাসী ঐক্য ফোরামের অফিস উদ্বোধন, শোকসভা ও দোয়া মাহফিল জকিগঞ্জে নাজাত ফাউন্ডেশনের বৃত্তি ও সনদ প্রদান আগামী ৮ জুলাই জকিগঞ্জ থেকে নিখোঁজের চব্বিশ ঘন্টার ভিতরে স্কুল ছাত্রী মৌলভীবাজার থেকে উদ্ধার: আটক-২ কানাইঘাটের রামপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় জকিগঞ্জের যুবক নি’হ’ত জকিগঞ্জে ভারতীয় ১১৫ বোতল মদসহ একজন আটক সিলেটে কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জকিগঞ্জের নোহা চালক রাসেল শ্রীমঙ্গলে নিহত: দাফন সম্পন্ন জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক লেগুনা চালকের মৃত্যু! জকিগঞ্জের চৌধুরী বাজারে জমে উঠেছে নৌকার হাট

প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র সাথে সাক্ষাৎ ও কুশল বিনিময় করলেন অলিউর রহমান চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৪৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাথে সাক্ষাৎ ও কুশল বিনিময় করেছেন জকিগঞ্জের কৃতি সন্তান যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা অলিউর রহমান চৌধুরী। তিনি মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুরে গণভবনে প্রবাসী যুবলীগ নেতা হিসাবে প্রধানমন্ত্রী’র সাথে সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন।
এ সময় তিনি দল ও মানুষের জন্য কাজ করতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দোয়া নেন।
এসময় অলিউর রহমান চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সান্নিধ্যে গিয়ে কয়েক মিনিট সময় তার সাথে কুশল বিনিময় করেন।
প্রধানমনন্ত্রীকে অলিউর রহমান জানান, তিনি ও তার ছোট ভাই মিজানুর রহমান চৌধুরী যুক্তরাষ্ট্রে যুবলীগের রাজনীতির সাথে জড়িত। দেশে থাকাবস্থায়ও দুই ভাই ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন।
অলিউর রহমান চৌধুরী প্রধানমন্ত্রীকে জানান, তিনি যখনই যুক্তরাষ্ট্র সফরে যান তখন তারা সকল কর্মসূচিতে অংশ নিয়ে অনুষ্ঠান সফলের চেষ্টা করেন। যুবলীগকে আরও সুসংগঠিত ও শক্তিশালী করার পাশাপাশি সরকার ও দেশ বিরোধী শক্তিকে মোকাবেলা করতে যুক্তরাষ্ট্রে তারা প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হিসেবেও কাজ করছেন বলে অবগত করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অলিউর রহমান চৌধুরীর কথা শুনে প্রশংসা করেন এবং আগামীতে দল ও মানুষের জন্য কাজ করে যেতে উৎসাহ দেন।
জানা যায়, অলিউর রহমান চৌধুরী জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের মরহুম হাবিবুর রহমান চৌধুরীর ছেলে। এলাকার উন্নয়ন ও মানুষের কল্যানে কাজ করার লক্ষ্যে মরহুম বাবার নামে তার পরিবার ‘হাবিবুর রহমান চৌধুরী ফাউন্ডেশন’ করেছেন।
অলিউর রহমানের বাবা হাবিবুর রহমান চৌধুরী জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন। অলিউর রহমান চৌধুরী’র ছোট ভাই মিজানুর রহমান চৌধুরী সিলেট জেলা যুবলীগের সদস্য এবং যুক্তরাষ্ট্রেও যুবলীগের রাজনীতির সাথে সক্রিয় রয়েছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের সাথে সাক্ষাৎকালে বলেন, স্বাধীনতা সংগ্রামসহ বিশ্বের জনমত সৃষ্টিতে প্রবাসীরা সবসময় অবদান রেখেছে। এখন রেমিটেন্স পাঠিয়ে দেশের অথনীতিকে সচল রেখেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রবাসীদের দেশের পাশে থাকার আহ্বান জানান তিনি।
প্রধানমন্ত্রী বলেন, দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামের পাশাপাশি প্রবাসীরা দেশের কল্যাণে কাজ করছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাশে থাকায় প্রধানমন্ত্রী প্রবাসীদের আন্তরিক ধন্যবাদ জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট