1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

যে আল্লাহ আমাদের বিপদ দিয়েছেন তিনিই এ থেকে মুক্তি দিবেন—ডা: শফিকুর রহমান

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৯৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান বলেছেন, সিলেটে সাম্প্রতিক বন্যা নামক মুসিবত আল্লাহর পক্ষ থেকে এসেছে। আল্লাহ পাক রাব্বুল আল আমিন আমাদের এ মুসিবত দূর করবেন। বিপদে হতাশ হওয়ার সুযোগ নেই। আল্লাহর ওপর ভরসা করে ধৈর্যসহকারে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। সর্বাবস্থায় আল্লাহর কাছে সাহায্য চাইতে হবে। আমরা আপনাদের দুঃখের অংশীদার হতে এসেছি। আমাদের ভাইয়েরা বন্যার সূচনালগ্ন থেকে বন্যার্তদের পাঁশে সাধ্যের সবটুকু নিয়ে হাজির হয়েছিলেন। এখনো ভাইয়েরা আপনাদের পাশে রয়েছেন। আল্লাহর সন্তুষ্টির জন্য এক ভাইয়ের বিপদে আরেক ভাই এগিয়ে এসেছে। এটা কোনো দয়া বা করুণা নয়। বরং এটা এক ভাইয়ের প্রতি আরেক ভাইয়ের দায়িত্ব। যে আল্লাহ বিপদ দিয়েছেন তিনিই এ থেকে মুক্তি দিবেন।
তিনি মঙ্গলবার (৬ জুলাই) বিকেলে জামায়াতের উদ্যোগে জকিগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্ত শ্রমজীবীদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ বাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবহন শ্রমিক ও অমলশীদ এলাকায় শ্রমজীবী মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ শাহাব উদ্দিন, সহকারী সেক্রেটারি জেনারেল ও সিলেট আঞ্চল পরিচালক অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট মহানগরী আমির মুহাম্মদ ফখরুল ইসলাম, সিলেট জেলা উত্তরের আমির হাফিজ আনোয়ার হোসাইন খান, জিয়ানগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে মাসুদ সাঈদী, সিলেট জেলা উত্তরের নায়েবে আমির মাওলানা সৈয়দ ফয়জুল্লাহ বাহার, সেক্রেটারি ও জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, সহকারী সেক্রেটারি মাওলানা ইসলাম উদ্দিন, করলাম পরিষদ সদস্য মাওলানা কমর উদ্দিন, শ্রমিক কল্যাণ ফেডারেশন-এর সিলেট জেলা সভাপতি নিজাম উদ্দিন খাঁন, জকিগঞ্জ উপজেলা জামায়াতের আমীর মাওলানা জালাল উদ্দিন, শ্রমিক কল্যাণ ফেডারেশন-এর সিলেট জেলা সেক্রেটারি জালাল আহমদ, উপজেলা জামায়াতের সেক্রেটারি ও সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম রোকবানী চৌধুরী জাবেদ, শ্রমিক কল্যাণ ফেডারেশন-এর জকিগঞ্জ উপজেলা সভাপতি আব্দুস ছামাদ ও সিলেট জেলা সহকারি প্রচার সম্পাদক সারওয়ার হোসাইন প্রমূখ।
পৃথক অনুষ্ঠানে জকিগঞ্জ উপজেলা জামায়াতে ইসলামী, ইসলামী ছাত্রশিবির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট