1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত জকিগঞ্জে ওএমএসের চাল ও আঠা বিতরণে অনিয়মের অভিযোগ স্মরণ সভায় বক্তারা: মাজেদ আহমদ চঞ্চল মানুষের মনের মনিকোঠায় বেঁচে থাকবেন কাল-মহাকাল জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে– মাওলানা নেহাল আহমদ বিচারপতি মানিক কানাইঘাটের দনা সীমান্তে বিজিবি’র হাতে আটক জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে ওসি মোঃ আব্দুল লতিফ তরফদারের মতবিনিময় জকিগঞ্জে ছাত্র আন্দোলনে আহত অবস্থায় চিকিৎসাধীন শিক্ষার্থী আব্দুল মালিক সকলের দোয়া প্রার্থী জকিগঞ্জ থানা পুলিশের হাতে ৫৮ বস্তা ভারতীয় চিনিসহ আটক-৩ জকিগঞ্জে ৭৫ বোতল ফেন্সিডিলসহ ১ জন আটক: মোটরসাইকেল জব্দ জকিগঞ্জের আমলশীদে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের আল-মাদানী পরিষদের সংবর্ধনা প্রদান

জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে– মাওলানা নেহাল আহমদ

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশের সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা নেহাল আহমদ বলেছেন, জকিগঞ্জ হচ্ছে আলেম-ওলামা ও পীর-মাশায়েখগণের উর্বর ভূমি। খেলাফত মজলিসের প্রতিষ্ঠালগ্ন থেকে জকিগঞ্জ উপজেলায় সংগঠনের ব্যাপক কার্যক্রম চলে আসছে। সেই কার্যক্রম অব্যাহত রাখার পাশাপাশি জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে। কেননা খেলাফত মজলিস চায় বাংলদেশে ইসলামের আলোকে ন্যায় ও ইনসাফভিত্তিক জনকল্যাণমূলক রাষ্ট্র গড়ে তুলতে।
তিনি শনিবার (৩১ আগস্ট ) বিকেলে জকিগঞ্জ শহরের একটি হলরুমে উপজেলা ও পৌর শাখা খেলাফত মজলিসের দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আব্দুল মুছাব্বির-এর সভাপতিত্বে সমাবেশে পবিত্র কুরআন তিলাওয়াত শেষে স্বাগত বক্তব্য রাখেন জকিগঞ্জ পৌর শাখা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আব্দুস সালাম। জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সেক্রেটারী মাওলানা আলাউদ্দীন তাপাদারের পরিচালনায় সমাবেশে দারসে কুরআন পেশ করেন উপজেলা শাখার সহ সভাপতি মাওলানা সালেহ আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মাওলানা মুখলিসুর রহমান ও সহ সভাপতি আলহাজ্ব শামসুল ইসলাম।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা বলেন, বিশ দলীয় জোটের শরীক থাকায় এবং সরকার বিরোধী আন্দোলনে সক্রিয় থাকায় খেলাফত মজলিস ও ছাত্র মজলিস নেতাকর্মীরা বিগত ১৬টি বছর বিভিন্ন হামলা, মামলা ও জুলুমের শিকার হয়েছেন। কেন্দ্রীয়ভাবে আমাদের পরিস্কার নির্দেশনা হচ্ছে বিগত দিনের আক্রোশের বসে জকিগঞ্জ তথা দেশের কোথাও যেন অযথা মামলা কিংবা হামলা করে মানুষকে হয়রানি করা না হয়। সংখ্যালঘুদের ধর্মীয় উপাসনালয়ে কেউ আক্রমণের চেষ্টা করলে কিংবা কোন নিরীহ নিরপরাধ মানুষকে কেউ হয়রানীর চেষ্টা করলে খেলাফত মজলিস নেতাকর্মীদের প্রতিরোধ গড়ে তুলতে হবে। যাতে করে আগামী দিনে জকিগঞ্জের রাজনীতিক সম্প্রীতির বন্ধন অটুট থাকে।
অত্যন্ত গুরুত্বপূর্ণ দায়িত্বশীল এ সমাবেশে ছাত্র-গণ অভ্যুত্থান উত্তর বাংলাদেশ, আমাদের করণীয় শীর্ষক আলোচনা, উপজেলা ও পৌর শাখার ষন্মাসিক রিপোর্ট পেশ, পর্যালোচনা ও অনুমোদন, পরিকল্পনা গ্রহণ ও অনুমোদন করা হয়।
দায়িত্বশীল সমাবেশে কেন্দ্রীয় নির্দেশনা বাস্তবায়নে দাওয়াতী মাহফিল, কর্মী সমাবেশ, মহিলা মজলিসের সমাবেশ, উলামা সমাবেশ, সীরাত মাহফিল ও ওয়ার্ড সম্মেলনের মতো আগামী চার মাসের গুরুত্বপূর্ণ পরিকল্পনা ও কর্মসূচি গ্রহণ করা হয়।
সমাবেশে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মাস্টার আমান উদ্দিন, মাওলানা সালেহ আহমদ, মাওলানা ফরিদ উদ্দিন, ডা. নজরুল ইসলাম, জকিগঞ্জ পৌর শাখা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ, উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আহাদ, হাফিজ আব্দুল হালিম, মাওলানা আব্দুল করীম, মাওলানা জুবায়ের আহমদ, সাংগঠনিক সম্পাদক হাফিজ আবু হানিফ, সহ সাংগঠনিক সম্পাদক শাহজাহান মোঃ সেলিম, মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকী, মাওলানা আব্দুল হামিদ জালাল, বায়তুলমাল সম্পাদক মাওলানা কামাল আহমদ খান, প্রচার সম্পাদক রহমত আলী হেলালী, সহ প্রচার সম্পাদক জাকির হোসেন, নির্বাহী সদস্য হাফিজ ছমরুল ইসলাম ও মোঃ আব্দুল গণী সহ জকিগঞ্জ পৌর শাখার বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও ইউনিয়ন শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট