1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত জকিগঞ্জের লক্ষীবাজারে কুরআনের পাখিদের নিয়ে হিলফুল ফুযুল যুব সমাজের প্রতিযোগিতা সম্পন্ন জকিগঞ্জে সক্রিয় হয়ে উঠছে পুলিশ: একজন আটক জকিগঞ্জে খেলাফত মজলিসের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত জকিগঞ্জে ওএমএসের চাল ও আঠা বিতরণে অনিয়মের অভিযোগ স্মরণ সভায় বক্তারা: মাজেদ আহমদ চঞ্চল মানুষের মনের মনিকোঠায় বেঁচে থাকবেন কাল-মহাকাল জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে– মাওলানা নেহাল আহমদ বিচারপতি মানিক কানাইঘাটের দনা সীমান্তে বিজিবি’র হাতে আটক জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে ওসি মোঃ আব্দুল লতিফ তরফদারের মতবিনিময়

জকিগঞ্জে খেলাফত মজলিসের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

খেলাফত মজলিস জকিগঞ্জ উপজেলা ও পৌর শাখার উদ্যোগে বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকালে জকিগঞ্জ শহরের সোনার বাংলা হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সভাপতি শায়খ মাওলানা আব্দুল মুছাব্বিরের সভাপতিত্বে সমাবেশের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক হাফিজ আব্দুল হালিম।
জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা আলাউদ্দিন তাপাদার ও পৌর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদের পরিচালনায় সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন জকিগঞ্জ পৌরসভা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আব্দুস সালাম।
প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব বিশিষ্ট চিকিৎসক ডা. এ এ তাওসীফ।
প্রধান অতিথির বক্তব্যে যুগ্ম মহাসচিব ডা.এ এ তাওসীফ বলেন, এ জাতি বৈষম্যের বিরুদ্ধে বার বার সংগ্রাম করেছে, কিন্ত কখনো এদেশে বৈষম্য দূর হয়নি। চব্বিশের গণ অভ্যুত্থানে ছাত্র জনতার ব্যাপক অংশগ্রহণ ছিল, বঞ্চনার চির অবসানের জন্য। এ আন্দোলনের মাধ্যমে জনগণ বৈষম্যের চির অবসান চেয়েছে। আজ যেসব বন্দোবস্তের কথা শুনতে পাচ্ছি, যত সংস্কারের কথা জানানো হচ্ছে, এসব বন্দোবস্ত ও সংস্কার জনগণকে বৈষম্য মুক্ত করার জন্য যথেষ্ট নয়। এ জাতি সেদিন বৈষম্য মুক্ত হবে, যেদিন এদেশে খোলাফায়ে রাশেদার আদর্শের সরকার গঠিত হবে। এছাড়া এদেশ থেকে বৈষম্য দূর করা সম্ভব নয়।’
সমাবেশে মুখ্য আলোচক হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট লেখক, গবেষক ও সাহিত্যিক কবি রুহুল আমীন সাদী।
তিনি তাঁর বক্তব্যে ইসলামী আদর্শের আলোকে নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘আমরা একটি জগদ্দল পাথর সরিয়ে নতুনভাবে স্বাধীনতা লাভ করেছি। এ স্বাধীনতা বেহাত হতে দেয়া যাবেনা। সকল ইসলামী শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও ইসলাম বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করে লক্ষপানে এগিয়ে যেতে হবে।’
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সহ সভাপতি মাওলানা মুখলিছুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা দিলওয়ার হোসাইন, ইসলামী যুব মজলিস সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা জারির হোসাইন, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট জেলা পূর্ব শাখার সভাপতি মুজিবুর রহমান খান ও সাবেক সভাপতি মোঃ খায়রুল ইসলাম।
সমাবেশে বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মাওলানা সালেহ আহমদ, মাওলানা ফরিদ উদ্দিন, প্রচার সম্পাদক সাংবাদিক রহমত আলী হেলালী, সৌদি আরব জেদ্দা শাখার মাওলানা আলী হোসাইন, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকী, জকিগঞ্জ উপজেলা যুব মজলিসের সভাপতি শাহজাহান মোঃ সেলিম ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হামিদ জালালসহ জকিগঞ্জ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন খেলাফত মজলিস নেতৃবৃন্দ।
কর্মী সমাবেশ শেষে ভারতে মহানবী (সা.)-এর অবমাননার প্রতিবাদে এবং জুলাই গণহত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উপজেলা শহরে এক গণ মিছিল বের করা হয়। মিছিলটি জকিগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এমএ হক চত্বরে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট