1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত জকিগঞ্জে ওএমএসের চাল ও আঠা বিতরণে অনিয়মের অভিযোগ স্মরণ সভায় বক্তারা: মাজেদ আহমদ চঞ্চল মানুষের মনের মনিকোঠায় বেঁচে থাকবেন কাল-মহাকাল জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে– মাওলানা নেহাল আহমদ বিচারপতি মানিক কানাইঘাটের দনা সীমান্তে বিজিবি’র হাতে আটক জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে ওসি মোঃ আব্দুল লতিফ তরফদারের মতবিনিময় জকিগঞ্জে ছাত্র আন্দোলনে আহত অবস্থায় চিকিৎসাধীন শিক্ষার্থী আব্দুল মালিক সকলের দোয়া প্রার্থী জকিগঞ্জ থানা পুলিশের হাতে ৫৮ বস্তা ভারতীয় চিনিসহ আটক-৩ জকিগঞ্জে ৭৫ বোতল ফেন্সিডিলসহ ১ জন আটক: মোটরসাইকেল জব্দ জকিগঞ্জের আমলশীদে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের আল-মাদানী পরিষদের সংবর্ধনা প্রদান

জকিগঞ্জে ছাত্র আন্দোলনে আহত অবস্থায় চিকিৎসাধীন শিক্ষার্থী আব্দুল মালিক সকলের দোয়া প্রার্থী

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪
  • ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে

গত ৪ আগস্ট দুপরে জকিগঞ্জ পৌর এলাকায় বৈষম্য বিরোধী ছাত্র-জনতার শান্তিপূর্ণ আন্দোলন চলাকালে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগে অতর্কিত হামলায় গুরুতর আহত আরবী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মোঃ আব্দুল মালিক নিজের সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছে। সে বর্তমানে মাথা ও হাত সহ শরীরের বিভিন্ন স্থানে ফুলা, ছেচা ও রক্তাক্ত জখম নিয়ে সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা যায়, ছাত্রনেতা আব্দুল মালিক জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গোটাগ্রামের বাসিন্দা। সে আরবী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় কাজলসার ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি। এছাড়াও সে উপজেলা সংগ্রামী দলের প্রচার সম্পাদক ও গোটারগ্রাম ইত্তেহাদুল কুরআন পরিষদের সাংগঠনিক সম্পাদক।
আহত আব্দুল মালিক জানান, গত ৪ আগস্ট দুপুরে জকিগঞ্জ শহরে ছাত্র-জনতার শান্তিপূর্ণ আন্দোলনে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা সন্ত্রাসী কায়দায় হামলা করলে ছাত্র-জনতার সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় সে আহত হয়ে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পথে হাসপাতাল গেইটের সামনে তাকে একা পেয়ে পূনরায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালায়। মারধরের এক পর্যায়ে তাকে রক্তাক্ত জখম করে সেখানে ফেলে গেলে আশপাশের বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দিলে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেটে নিয়ে মাথা সিটিস্ক্যান করলে মাথা ভিতরে মারাত্মকভাবে জখম ধরা পড়ে। তাৎক্ষণিক তাকে সিলেট সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে অসুস্থ মেধাবী শিক্ষার্থী আব্দুল মালিক-কে দেখতে হাসপাতালে গিয়েছেন সিলেট জেলা বিএনপি’র সহ সভাপতি ও চাকসু’র সাবেক আপ্যয়ন বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ (চাকসু মামুন), সিলেট জেলা বিএনপি’র সহ সভাপতি ও কানাইঘাট উপজেলার সাবেক চেয়ারম্যান আশিক চৌধুরী, জকিগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন সেলিম, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক শামসুল ইসলাম লেইছ, সিলেট জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, সিলেট পলিট্যাকনিক্যাল কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক রাহান উদ্দিন, জকিগঞ্জ উপজেলা যুবদল নেতা সামাদুর রেজা চৌধুরী, খাইরুল ইসলাম, সিলেট মদন মোহন কলেজের ছাত্র কাউসার আহমদ ও দেলোয়ার আহমদ চৌধুরী সহ বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল ও শ্রমিকদলের নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ আহত ছাত্রনেতা আব্দুল মালিকের চিকিৎসার খোজখবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট