1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জের কালিগঞ্জে ট্রাক চাঁপায় প্রবাসী রফিকুন নুর নিহত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৫২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়ন-এর কালিগঞ্জ বাজারের পশ্চিমে ট্রাক চাঁপায় নিহত হয়েছেন ওমান ফেরত প্রবাসী রফিকুন নুর (৫০)। বুধবার (১১ মে) বিকাল ৫টা ৩০ মিনিটের দিকে জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ বাজারের পশ্চিমে জান্নাত পার্কের একটু সামনে জকিগঞ্জ-সিলেট সড়কে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।
নিহত রফিকুন নুর জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়ন-এর বারঠাকুরী গ্রামের মৃত ইস্কন্দর আলীর ছেলে। তিনি দীর্ঘদিন থেকে স্ত্রীর সীমান্তিকে চাকুরীর সুবাদে কালিগঞ্জ বাজারের পার্শ্ববর্তী একটি বাসায় স্ব-পরিবারে বসবাস করতেন।
স্থানীয়রা জানান, বুধবার বিকেলে রফিকুন নুর একটি বাইসাইকেল নিয়ে বাসার দিকে যাওয়ার পথে আটগ্রামগামী একটি ট্রাক রং সাইডে এসে তাকে চাঁপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। তাৎক্ষণিক লোকজন ট্রাকটি আটক করলেও ঘাতক ট্রাক ড্রাইভার পালিয়ে যায়।
খবর পেয়ে জকিগঞ্জ থানার এসআই মোহন রায় একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম.এ.জি.ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।
এ বিষয়ে ঘটনাস্থল থেকে জকিগঞ্জ থানার এসআই মোহন রায় জানান, নিহত রফিক বাইসাইকেলে চালিয়ে যাওয়ার পথে একটি ট্রাক তাঁকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তিনি বলেন, ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে। লাশ ও ঘাতক ট্রাক পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন জানান, নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। ট্রাক চালককে আটক করতে পুলিশের একাধিক টিম কাজ চালিয়ে যাচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট