1. admin@zakiganjsangbad.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জের বারহাল ইউপি’র প‍্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাবের আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৮৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ১নং বারহাল ইউনিয়ন পরিষদ-এর প‍্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৮নং ওয়ার্ড সদস্য জাবের আহমদ। সোমবার (২০ জুন) ইউনিয়ন পরিষদ-এর মাসিক সভায় সকল সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের ব‍্যালেটের মাধ্যমে সর্বমোট ১২টা ভোটের মধ্যে ৮টি ভোট পেয়ে তিনি নির্বাচিত হন। তবে প‍্যানেল চেয়ারম্যান নির্বাচনে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী কোন ভোটাধিকার প্রয়োগ করেননি। সকল প্রার্থী তাঁর চোখে সমান এমনটি জানিয়ে তিনি নিরপেক্ষ অবস্থানে থাকেন।
বহুল প্রত‍্যাশিত এই প‍্যানেল চেয়ারম্যান নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ইউনিয়ন পরিষদ সচিব বিধান চন্দ্র বিশ্বাস। এ নির্বাচনে ৮নং ওয়ার্ড সদস্য জাবের আহমদ প‍্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হলেও প‍্যানেল চেয়ারম্যান ২ ও ৩ নির্বাচিত হন যথাক্রমে ১নং ওয়ার্ড সদস্য মিফতাউল হক ও সংরক্ষিত ১নং ওয়ার্ড সদস্য ফাহিমা বেগম।
জানা যায়, নবনির্বাচিত প‍্যানেল চেয়ারম্যান জাবের আহমদ জকিগঞ্জ উপজেলার ১নং বারহাল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের অন্তর্গত নিজগ্রামের বাসিন্দা। তাঁর পিতা মরহুম আতাউর রহমান। তিনি নিজগ্রাম, পুটিজুরি ও কচুয়া এই তিনটি গ্রাম নিয়ে গঠিত ৮নং ওয়ার্ডের নির্বাচিত সাধারণ সদস্য। এছাড়া তিনি জকিগঞ্জ উপজেলার ১নং বারহাল ইউনিয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল‍্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
এ বিষয়ে প‍্যানেল চেয়ারম্যান জাবের আহমদ-এর অভিমত জানতে চাইলে তিনি বলেন, আমাকে প্রথমে আমার ওয়ার্ডের ভোটাররা সম্মানিত করেছেন। এখন আমাকে আমার ইউনিয়ন পরিষদ-এর সকল সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যরা গুরুত্বপূর্ণ একটি দায়িত্ব দিয়েছেন। আমি উনাদের সকলের প্রতি কৃতজ্ঞ। দায়িত্ব পালনে আগামী দিনগুলোতে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট