1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে নিখোঁজের দু’দিন পর ফুলতলি ছাহেব বাড়ি’র পুকুর থেকে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৪৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে নিখোঁজের দুই দিন পর ফুলতলী ছাহেব বাড়ি’র পুকুর থেকে লতিফিয়া এতিমখানা’র হিফজ বিভাগের ছাত্র সালমান আহমদ তায়েফ (১১)-এর লাশ উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার (৭ মার্চ) বিকাল ২ ঘটিকার দিকে জকিগঞ্জ থানা পুলিশ পুকুরের পার্শ্ববর্তী খানকা ভবন থেকে লাশটি উদ্ধার করে।
সালমান আহমদ তায়েফ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ইন্দানগর পানপুঞ্জী গ্রামের মৃত মোঃ আফতাব আলী’ ও সালমা বেগমের ছেলে। সে গত ৩ মাস থেকে লতিফিয়া এতিমখানা, ফুলতলীতে অধ্যায়নরত ছিলো।
গত রোববার (৫ মার্চ) বিকেলের দিকে সালমান আহমদ তায়েফ ফুলতলী ছাহেব বাড়ি এলাকা থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় তায়েফের বাড়ি দূরে থাকায় এতিমখানার শিক্ষক আব্দুল মুকিত নিখোঁজের বিষয়টি উল্লেখ করে জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেন। জকিগঞ্জ থানা জিডি নং-২৭৫, তারিখ-০৬/০৩/২০২৩ খ্রিস্টাব্দ।
এদিকে জকিগঞ্জ থানায় জিডি’র একদিনের মাথায় লতিফিয়া এতিমখানা, ফুলতলী’র হিফজ বিভাগের ছাত্র সালমান আহমদ তায়েফের লাশ ফুলতলী ছাহেব বাড়ি’র পুকুর থেকে ভেসে উঠতে দেখে মাদ্রাসা ছাত্ররা তাৎক্ষণিক পানি থেকে তুলে পুকুরের পার্শ্ববর্তী খানকা ভবনে নিয়ে যান।
খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জকির হোসাইন, অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন ও পরিদর্শক (তদন্ত) উজায়ের আল মাহমুদ আদনান-এর নেতৃত্বে একদল পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে জকিগঞ্জ থানায় লাশ নিয়ে আসা হয়।
এ বিষয়ে সালমান আহমদ তায়েফ-এর চাচা আনওয়ার আহমদ বলেন-‘ আমাদের কোন অভিযোগ নাই। আমরা লাশ ময়না তদন্ত ছাড়া নিয়ে যেতে চাই।’
সালমান আহমদ তায়েফ-এর মামা কয়েছ আহমদ বলেন – ‘আমার ভাগনা ইন্তেকাল করেছে। আমাদের কোন অভিযোগ নাই। এটা একটা দুর্ঘটনা। যে কোন সময় যে কারো জীবনে ঘটে যেতে পারে।’
জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন এ বিষয়ে বলেন, পুলিশ যাবতীয় আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করে লাশ পরিবারের নিকট হস্তান্তর করবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট