1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

এড. আবু নছরের মৃত্যুতে মহানগর আওয়ামী লীগ সভাপতি মাসুক উদ্দিন আহমদ-এর শোক ও সমবেদনা জ্ঞাপন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৮০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় পরিষদের টানা তিনবারের উপদেষ্টা, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সৈয়দ আবু নছর মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।
শনিবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৯টায় সিলেট নগরীর মেন্দিবাগ এলাকায় নিজ বাসভবনে সৈয়দ আবু নছর ইন্তেকাল করলে তাৎক্ষণিক দেখতে যান সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।
তিনি নিজ নামীয় ফেসবুক পেইজে শোক ও সমবেদনা জ্ঞাপন করে বলেন, আমার রাজনীতির দীর্ঘ দিনের সহযোদ্ধা ছিলেন নছর ভাই। অত্যান্ত অমায়িক একজন লোক যিনি যেকোন বিষয়ে খুব সহজ সমাধান দেয়ার ক্ষমতা রাখতেন, সকল অবস্থাতেই ঠান্ডা মেজাজের মানুষ ছিলেন তিনি। আজকে তার মৃত্যুতে আমি আমার এক বড় ভাইকে হারালাম। শুধুমাত্র যে রাজনৈতিক বিষয় নিয়ে আমাকে তিনি ডাকতেন তা নয়, উনি আমাকে তার পরিবারের একজন মনে করতেন বলেই হয়ত তার পারিবারিক অনেক বিষয়েও আমাকে জানাতেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথেও নসর ভাইয়ের অনেক ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।
আজ আমি আমি আমার এক বড় ভাই এবং সিলেটবাসী একজন প্রবীণ বর্ষীয়ান মুরব্বীকে হারালো।
এছাড়া এক শোক বার্তায় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য যে, এডভোকেট সৈয়দ আবু নছরের মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শতশত রাজনৈতিক নেতাকর্মী রেখে গেছেন।
আগামীকাল রোববার বাদ জোহর সিলেট দরগাহে হযরত শাহজালাল (রহ.) প্রাঙ্গণে জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট