1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

ক্লান্ত মনকে প্রশান্তি দিতে জকিগঞ্জ প্রেসক্লাব-এর আনন্দ ভ্রমণ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১০২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বছর জুড়ে খবরের পেছনে চারিদিকে দৌড়াতে দৌড়াতে ক্লান্ত মনকে একটু প্রশান্তি দিতে এক আনন্দ ভ্রমণের আয়োজন করে সিলেটের সীমান্তবর্তী উপজেলা জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘জকিগঞ্জ প্রেসক্লাব’। রোববার (২০ মার্চ) সকাল সাড়ে ৯টায় জকিগঞ্জ প্রেসক্লাব থেকে বাসযোগে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সাদাপাথরের দিকে রওয়ানা হন জকিগঞ্জে কর্মরত সাংবাদিকবৃন্দ। জকিগঞ্জ প্রেসক্লাব-এর আজীবন সদস্য, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী বীরমুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উদ্দিন-এর সৌজন্যে এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়। দিনব্যাপী আয়োজিত আনন্দঘন এ বাস যাত্রায় গান, আড্ডা ও খোশগল্পে মেতে উঠেন বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক সহ অনলাইনে কর্মরত সাংবাদিকবৃন্দ।
রোববার বেলা ১ ঘটিকার দিকে সাংবাদিকদের বহনকারী বাস কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সাদাপাথর এলাকায় পৌছলে খোদা প্রদত্ত্ব প্রাকৃতিক দৃশ্য দেখতে ইঞ্জিন নৌকা দিয়ে ধলাই নদী পার হয়ে সবাই চলে যান ভারতের সীমান্ত ঘেষা সাদাপাথরে। সেখানে জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ গ্রুপ ছবি, সেলফি আর সাঁতার কাঁটতে মেতে উঠেন। দুপুরের খাবারও সম্পন্ন করেন নান্দনিক ধলাই নদীর তীরে।
এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ সভাপতি মোঃ এখলাছুর রহমান, সাবেক সহ সভাপতি অধ্যক্ষ এম. আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, জকিগঞ্জ আই টিভির ওমর ফারুক, জকিগঞ্জ টিভির আব্দুল মুকিত, জকিগঞ্জ আই টিভির জাহাঙ্গীর সাহেদ ও উজ্জ্বল আহমদ তোফায়েল।
এছাড়াও এ আনন্দ ভ্রমণে উপস্থিত থেকে আলাদা আমেজ সৃষ্টি করেন জকিগঞ্জ প্রেসক্লাব-এর আজীবন সদস্য, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী বীরমুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উদ্দিন। তিনি এ আনন্দ ভ্রমণে বাস ও খাবার স্পন্সর করেছিলেন। জকিগঞ্জ প্রেসক্লাব আয়োজিত এ আনন্দ ভ্রমণে মীরা বাউল, শিক্ষক স্বপন বর্মণ ও ইউপি সদস্য কফিলুজ্জামান কফিল সহ ক্ষুদে শিল্পীরা গান গেয়ে সবাইকে মেতে তোলেছিলেন।
এ সময় আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ ও প্রাক্সিস জকিগঞ্জ-এর শরীফ আহমদ সাগর সহ অনেকেই আমন্ত্রিত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন।
দিনব্যাপী আনন্দ ভ্রমণ শেষে রোববার রাত ৯ ঘটিকায় নিরাপদে জকিগঞ্জ পৌছে সাংবাদিকদের বহনকারী বাস।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট