1. admin@zakiganjsangbad.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্কে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৪৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের কালিগঞ্জ এলাকায় অসাধারণ সৃষ্টিশৈলি ও নান্দনিকতায় গড়ে উঠা জান্নাত এন্টারটেইনমেন্ট পার্কে স্থানীয় সুবিধা বঞ্চিত এলাকাবাসী, শিশু-কিশোর ও সুধীজনদের নিয়ে এক ব্যাতিক্রমধর্মী ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২০ রমজান, বুধবার বিকেলে জান্নাত কনভেনশন হলে বিভিন্ন শ্রেণী-পেশার বিপূল সংখ্যক ব্যাক্তিবর্গের উপস্থিতিতে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
জান্নাত এন্টারটেইনমেন্ট পার্কের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম চৌধুরী’র সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পার্কের ব্যবস্থাপনা পরিচালক কামরান আহমেদ চৌধুরী।
দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম. ফয়সাল ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য ইফজাল আহমদ চৌধুরী।
এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও সামাজিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট