1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি

জকিগঞ্জের কাজলসার ইউপি’র সাবেক মেম্বার আব্দুস ছালাম আর নেই: জানাজা বাদ জোহর

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১০৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ-এর ৪নং ওয়ার্ডের সাবেক একাধিক বারের মেম্বার আব্দুস ছালাম (৫৪) আর নেই। সোমবার (৭ মার্চ) সন্ধ্যা ৭ ঘটিকার সময় সিলেট নগরীর আল হারামাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, ভাই-বোন, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ও বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
জানাজা আগামীকাল মঙ্গলবার বাদ জোহর (বেলা ২ ঘটিকায়) জকিগঞ্জ উপজেলার চৌধুরী বাজার সংলগ্ন পূর্ব মাঠে অনুষ্ঠিত হবে।
পারিবারিক সূত্রে জানা যায়, জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর ৪নং ওয়ার্ডের অন্তর্গত পশ্চিম গোটারগ্রামের বাসিন্দা মোঃ আব্দুস ছালাম গত ১৩ ফেব্রুয়ারি জ্বর ও শ্বাস কষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে সিলেট এম. এ. জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে দীর্ঘ ২১ দিন চিকিৎসা গ্রহণ করেন। দীর্ঘদিন চিকিৎসার পর তেমন কোন উন্নতি না হওয়ায় গত ৬ মার্চ সিলেট নগরীর আল হারামাইন হাসপাতালে তাকে ভর্তি করা হলে প্রথমে সিসিইউ ও পরে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। সর্বশেষ সোমবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর পূর্বে তিনি ডায়াবেটিস, কিডনি, ফুসফুস ও শ্বাসকষ্ট জনিত রোগে ভোগছিলেন।
এলাকাবাসী জানান, আব্দুস ছালাম মেম্বার একজন স্পষ্টবাদী, সৎসাহসী ও নীতিবান লোক ছিলেন। এলাকার যে কোন সমস্যায় তিনি সামনের সারিতে থাকতেন। বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত থাকলেও তিনি সব দল মতের মানুষের সাথে মিলেমিশে থাকতেন। তিনি দীর্ঘদিন চৌধুরী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও চৌধুরী বাজার জামে মসজিদ কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ৩নং কাজলসার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।
তার মৃত্যুতে বিএনপি ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট