1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জের টগবগে যুবক শাহাব উদ্দিন-এর আকস্মিক মৃত্যু: সর্বত্র শোকের ছায়া

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

পিতৃহারা ২৮ বছরের টগবগে যুবক শাহাব উদ্দিন। তিনি জকিগঞ্জ উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়ন-এর অন্তর্গত ইনামতি গ্রামের মৃত আব্দুল মানিকের ছেলে। চাকুরী করতেন একমি ল্যাবরেটরিজ লিমিটেডে। চাকুরীর সুবাদে সিলেট নগরীর পীরমহল্লা (লিচুবাগান) এলাকার একটি ভাড়া বাসায় মা, স্ত্রী ও ভাগনাকে নিয়ে থাকতেন। ২০২০ সালের ৮ মে একই উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়ন-এর উত্তরকুল গ্রামের মেয়ে নিশাত আনজুম দীপাকে বিয়ে করেছেন। বর্তমানে স্ত্রী নিশাত আনজুম দীপা সন্তান সম্ভবা।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) পুরোদিন শাহাব উদ্দিন নিজের অর্পিত দায়িত্ব পালন করেন যথাযথ ভাবে। এই ফাঁকে নিজের একটি ছবি দিয়ে ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়েছেন- “Life is not like a story; notes float here in the air, prayers fly in the sky; none reach the recipient; none reach the recipient; yet you have to live with this false smile on your face”. এরপর রাত আনুমানিক ১১টা ৩০ মিনিটে বাসায় ফিরে মা ও স্ত্রীর সাথে খাওয়া দাওয়া ও খোশগল্প করেন। মধ্যরাতে যখন বিছানায় যান তখন বুকে ব্যথা অনুভব করতে শুরু করেন। বাসায় থাকা মা, স্ত্রী ও ভাগনা কিছু বুঝে উঠার আগেই মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। কিন্তু পরিবারের সদস্যরা তাঁর মৃত্যুর বিষয়টি তখনো বুঝে উঠতে পারেননি। তাই দ্রুত নিয়ে যান সিলেট নগরীর জালালাবাদ রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে কর্মরত চিকিৎসকরা শাহাব উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি হার্ট অ্যটাকে মারা গেছেন। এমন মৃত্যুর খবরে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, বন্ধু-বান্ধব, সহপাঠি-সহকর্মী সকলেই ভেঙ্গে পড়েছেন। আজ বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকাল ২ ঘটিকার সময় ইনামতি মোকাম জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করে শাহাব উদ্দিন-এর তালতো ভাই জুবের আহমদ চৌধুরী বলেন, শাহাব উদ্দিন দুই ভাই ও দুই বোনের মধ্যে তৃতীয় ছিলেন। বড় ভাই জয়নাল উদ্দিন গ্রামের বাড়িতে থেকে গৃহস্থালির কাজ করেন। আর দুই বোন বিবাহিত হওয়ার সুবাদে স্বামীর বাড়িতে থাকেন। ফলে শাহাব উদ্দিন মা, স্ত্রী ও এক ভাগনাকে নিয়ে চাকুরীর সুবাদে সিলেট শহরে বসবাস করতেন। সংসারে কোন ঝামেলা ছিলনা। স্ত্রীকে নিয়ে সুন্দরভাবেই চলছিল সংসার। হঠাৎ এমন মৃত্যু আমাদের হতবাক করেছে।
উল্লেখ্য যে, বর্তমান বিশ্বে হৃদরোগ বা হার্ট অ্যাটাক মৃত্যুর অন্যতম কারণ বলে মনে করা হচ্ছে। একটা সময় সকলের ধারণা ছিল প্রবীণরাই হার্ট অ্যাটাকের ঝুঁকিতে থাকেন। তবে সেই ধারণাকে বুড়ো আঙ্গুল দেখাচ্ছে বর্তমান পরিস্থিতি। তরুণ, যুবক বা মধ্য বয়স্করা হার্ট অ্যাটাকের শিকার হচ্ছেন প্রতিনিয়ত।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট