1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক লেগুনা চালকের মৃত্যু! জকিগঞ্জের চৌধুরী বাজারে জমে উঠেছে নৌকার হাট জকিগঞ্জে বন্যায় ৫৮টি গ্রামের কয়েক হাজার মানুষ পানিবন্ধি জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত জকিগঞ্জে ভেঙ্গে যাওয়া ডাইক মেরামত কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জ-শেওলা সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জে বাংলাদেশ খেলাফত মজলিস নেতৃবৃন্দের ইসলামী আন্দোলনে আনুষ্ঠানিক যোগদান জকিগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে যুবক খু ন: ঘা-ত-ক গ্রে-ফ-তা-র কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন? জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন?

জকিগঞ্জের প্রবীণ রাজনীতিবীদ শুক্কুর আহমদ লস্কর আর নেই: বিকাল ৩ টায় জানাজা

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর ৪নং ওয়ার্ডের অন্তর্গত গোটারগ্রামের বাসিন্দা ও প্রবীণ রাজনীতিবীদ শুক্কুর আহমদ লস্কর (৭৬) আর নেই। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮ টা ৪০ মিনিটের সময় তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, বন্ধু-বান্ধব, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে যান।
জানা যায়, একাধারে একজন রাজনৈতিক নেতা, সমাজসেবী ও শিক্ষানুরাগী হিসেবে এলাকায় তিনি ব্যাপক পরিচিত ছিলেন। তিনি বেশ কয়েক বছর থেকে ক্যান্সারসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।
তাঁর জানাযা বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৩ ঘটিকার সময় স্থানীয় জামিয়া মোহাম্মদিয়া হাড়িকান্দী মাঠে অনুষ্ঠিত হবে।
এদিকে প্রবীণ রাজনীতিবীদ ও সালিশী ব্যক্তিত্ব শুক্কুর আহমদ লস্কর-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ড. হাফিজ আহমদ মজুমদার, সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদ-এর সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ড. আহমদ আল কবীর, জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শাব্বীর আহমদ, ইকবাল আহমদ তাপাদার, ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, সাবেক ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার, জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী খলিল উদ্দিন, জামিয়া মোহাম্মদিয়া হাড়িকান্দীর মুহতামীম মাওলানা ওলীউর রহমান, নির্বাহী মুহতামীম হাফিজ মাওলানা মুফতি হামিদুর রহমান মাদানী, জকিগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল আহাদ, ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ সভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধক্ষ এনামুল হক মুন্না, ক্রীড়া সম্পাদক সীমান্ত তরফদার মাসউদ, অফিস সম্পাদক কেএম মামুন, প্রচার সম্পাদক মোর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য রিপন আহমদ ও আল হাছিব তাপাদার প্রমূখ।
নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট