1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

জকিগঞ্জের সাথে যুক্ত থাকতে প্রতিবাদে উত্তাল বারহালবাসী

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৯২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলা ১নং বারহাল ইউনিয়নের সর্বস্তরের মানুষ এখন দল-মত ও শ্রেণী-পেশা ভূলে প্রতিবাদী হয়ে উঠেছেন। জনমতকে উপেক্ষা করে চারখাই নামে নতুন একটি থানার সাথে জকিগঞ্জ উপজেলার ১নং বারহাল ইউনিয়নকে সংযুক্তের চেষ্টার প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে এলাকাবাসী।

এ উপলক্ষে শনিবার (২৭ আগস্ট) বিকালে জকিগঞ্জ উপজেলার ১নং বারহাল ইউনিয়নবাসীর উদ্যোগে শাহগলী বাসষ্টেশনে সমাজসেবী ও রাজনীতিবীদ হাজী মুহিবুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে এক বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সাংবাদিক এখলাছুর রহমান, ইশফাক আজীম রাহাত, নোমান চৌধুরী ও কামরুল হাসান চৌধুরীর যৌথ পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তাগন বলেন, জকিগঞ্জ উপজেলা আমাদের পরিবারের মতো, আমরা আমাদের উপজেলাকে বাদ দিয়ে অন্য কোন নতুন এলাকায় অন্তর্ভুক্ত হতে চাইনা। আমাদেরকে চারখাই থানায় অন্তর্ভুক্ত করা হলে আমরা দূর্বার আন্দোলন গড়ে তুলবো।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ১নং বারহাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, বিগত ইউনিয়ন নির্বাচনে নিকটতম চেয়ারম্যান পদপ্রার্থী ব্যবসায়ী ও সমাজসেবী বুরহান উদ্দিন রনি, বিগত ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক একাধিকবারের সদস্য সুমন আহমদ চৌধুরী, ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবী মনজুরুল হামিদ চৌধুরী, হাসান চৌধুরী, তাজুল ইসলাম চৌধুরী স্বপন, ফয়জুল হক চৌধুরী, নুরুল হক খান, সাইফুর রহমান, আবদুল্লাহ চৌধুরী বেনা, জাবের আহমদ, জিয়াউর রহমান চৌধুরী, লেইছুল হক দুলাল, বুরহান উদ্দিন ও ছালিকুর রহমান প্রমুখ।
জানা যায়, সম্প্রতি বিয়ানীবাজার উপজেলাধীন চারখাইয়ে বারহাল ইউনিয়নকে সংযুক্ত করে একটি থানা বাস্তবায়নের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। এতে বারহাল ইউনিয়নবাসী সর্বসম্মতিভাবে চারখাইয়ের সাথে অন্তর্ভুক্ত না হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে। কিন্তু একটি মহল ষড়যন্ত্রমূলকভাবে চারখাই থানার সাথে সংযুক্ত করার অপপ্রচার চালাচ্ছে। বারহাল ইউনিয়নবাসী দীর্ঘদিনের সম্পৃক্ত জকিগঞ্জ উপজেলাকে বাদ দিয়ে অন্য কারো সাথে যেতে চায় না।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট