1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

জকিগঞ্জে চালকের গলায় ছুরি ধরে সিএনজি নিয়ে পালিয়ে যেতে আটক-৩: থানায় মামলা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে থেকে যাত্রী সেজে সিএনজি ভাড়া করে জকিগঞ্জ এসে চালকের গলায় ছুরি ধরে গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতার সহায়তায় ৩ জনকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।
রোববার (৫ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার কাজলসার ইউনিয়নের আটগ্রাম বাসস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, সিলেটের নগরীর পপুলার মেডিকেলের সামনে থেকে শনিবার সন্ধ্যার পরে যাত্রীবেশে জকিগঞ্জ যাওয়ার কথা বলে ৩ জন যুবক একটি সিএনজি ৯শত টাকায় ভাড়া করেন। পরে ল্যাব-এইড হাসপাতালের সামনে থেকে আরও দুই যুবককে গাড়িতে তুলেন। রাত আনুমানিক ১০টা ১৫ মিনিটের সময় জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের আটগ্রামবাস স্টেশন এলাকায় পৌছে পার্শ্ববর্তী একটি ফাঁকা জায়গায় নিয়ে পরিকল্পিতভাবে যাত্রীবেশি যুবকরা মিলে চালকের গলায় ছুরি ধরে চালককে গাড়ি থেকে নামিয়ে সিএনজি নিয়ে পালিয়ে যেতে চেষ্টা করে। ওই সময় সিএনজি চালক চিৎকার দিলে ছিনতাইকারীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় লোকজন তাদের ধরে জকিগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে সিএনজি সহ অভিযুক্ত ৩ যুবককে আটক করে থানায় নিয়ে যায়।
আটককৃতরা হচ্ছেন জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের নওয়াগ্রাম (আটগ্রাম) এলাকার মৃত তজমুল আলী উরফে তজই মিয়ার ছেলে নুরুল হক (৩৫), একই উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়নের মৌলভীরচক গ্রামের আলাই মিয়ার ছেলে কামরান আহমদ (২২), সিলেটের কোতোয়ালী থানার ৯নং ওয়ার্ডের ৩নং ব্লকের আখালিয়া (নিহারিপাড়া) এলাকার রাশেদ আহমদের ছেলে রাব্বি হোসেন (২২)। তবে অভিযুক্ত বাকি আসামীরা এ সময় পালিয়ে যায়।
বিষয়টির সত্যতা স্বীকার করে সিএনজি চালক আবু বক্কর বলেন, আমার সিএনজি (সিলেট-থ-১২-৭৮৪২) নয়শত টাকায় ভাড়া করে জকিগঞ্জ নিয়ে এসে আমাকে ছুরি ধরে গাড়ি থেকে নামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আমি চিৎকার দিলে স্থানীয় লোকজন গাড়ি সহ ৩ জনকে আটক করে পুলিশকে খবর দেন।
আটকের বিষয়টি স্বীকার করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ এর ৪/৫ ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট