1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি

জকিগঞ্জে চালকের গলায় ছুরি ধরে সিএনজি নিয়ে পালিয়ে যেতে আটক-৩: থানায় মামলা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে থেকে যাত্রী সেজে সিএনজি ভাড়া করে জকিগঞ্জ এসে চালকের গলায় ছুরি ধরে গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতার সহায়তায় ৩ জনকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।
রোববার (৫ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার কাজলসার ইউনিয়নের আটগ্রাম বাসস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, সিলেটের নগরীর পপুলার মেডিকেলের সামনে থেকে শনিবার সন্ধ্যার পরে যাত্রীবেশে জকিগঞ্জ যাওয়ার কথা বলে ৩ জন যুবক একটি সিএনজি ৯শত টাকায় ভাড়া করেন। পরে ল্যাব-এইড হাসপাতালের সামনে থেকে আরও দুই যুবককে গাড়িতে তুলেন। রাত আনুমানিক ১০টা ১৫ মিনিটের সময় জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের আটগ্রামবাস স্টেশন এলাকায় পৌছে পার্শ্ববর্তী একটি ফাঁকা জায়গায় নিয়ে পরিকল্পিতভাবে যাত্রীবেশি যুবকরা মিলে চালকের গলায় ছুরি ধরে চালককে গাড়ি থেকে নামিয়ে সিএনজি নিয়ে পালিয়ে যেতে চেষ্টা করে। ওই সময় সিএনজি চালক চিৎকার দিলে ছিনতাইকারীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় লোকজন তাদের ধরে জকিগঞ্জ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে সিএনজি সহ অভিযুক্ত ৩ যুবককে আটক করে থানায় নিয়ে যায়।
আটককৃতরা হচ্ছেন জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের নওয়াগ্রাম (আটগ্রাম) এলাকার মৃত তজমুল আলী উরফে তজই মিয়ার ছেলে নুরুল হক (৩৫), একই উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়নের মৌলভীরচক গ্রামের আলাই মিয়ার ছেলে কামরান আহমদ (২২), সিলেটের কোতোয়ালী থানার ৯নং ওয়ার্ডের ৩নং ব্লকের আখালিয়া (নিহারিপাড়া) এলাকার রাশেদ আহমদের ছেলে রাব্বি হোসেন (২২)। তবে অভিযুক্ত বাকি আসামীরা এ সময় পালিয়ে যায়।
বিষয়টির সত্যতা স্বীকার করে সিএনজি চালক আবু বক্কর বলেন, আমার সিএনজি (সিলেট-থ-১২-৭৮৪২) নয়শত টাকায় ভাড়া করে জকিগঞ্জ নিয়ে এসে আমাকে ছুরি ধরে গাড়ি থেকে নামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আমি চিৎকার দিলে স্থানীয় লোকজন গাড়ি সহ ৩ জনকে আটক করে পুলিশকে খবর দেন।
আটকের বিষয়টি স্বীকার করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ এর ৪/৫ ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট