1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে দশ হাজার বন্যা কবলিত মানুষের পাঁশে হাফিজ মজুমদার এমপি

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৮২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

চলমান বন্যা পরিস্থিতিতে জকিগঞ্জ উপজেলার বন্যা কবলিত দশ হাজার মানুষের পাঁশে দাঁড়িয়েছেন সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার। এমপি’র ব্যক্তিগত অর্থায়নে ও জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী’র সার্বিক তত্ত্বাবধানে গত এক সপ্তাহ থেকে উপজেলা জুড়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সেই ধারাবাহিকতায় মঙ্গলবার (৫ জুলাই) দিনব্যাপী জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের কেরাইয়া, খলাছড়া ইউনিয়নের বনগ্রাম-মুলিকান্দি ও কাজলসার ইউনিয়নের নিলাম্বরপুর-জামালপুর গ্রামের বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক এম.জি.বাবর, সাংগঠনিক সম্পাদক কেফায়াতুল কিবরিয়া চৌধুরী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, উপ-দপ্তর সম্পাদক সওদাগর সেলিম, খলাছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কবির আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মালিক চৌধুরী মানিক ও আব্দুল মালিক মলিক সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিবৃন্দ উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণ প্রসঙ্গে জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী সভাপতি আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী বলেন, মাননীয় সংসদ আলহাজ্ব ড. হাফিজ আহমদ মজুমদার ও আমার যৌথ ব্যবস্থাপনায় এবং জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় আমরা বন্যায় ক্ষতিগ্রস্ত দশ হাজার পরিবারের পাঁশে দাঁড়িয়েছি। প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড, গ্রাম ও পাড়া মহল্লা হয়ে এসব খাদ্য সামগ্রী প্রতিটি বন্যা কবলিত বাড়িতে পৌঁছে দিচ্ছেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। আমরা সব সময় মানুষের পাঁশে আছি।
এ বিষয়ে সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল বলেন, আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। জকিগঞ্জে সরকারি সহযোগিতার পাঁশাপাঁশি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ড.হাফিজ আহমদ মজুমদার ও জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী যেভাবে বন্যা কবলিত মানুষের পাঁশে দাঁড়িয়েছেন তা কল্পনীয়। উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সহযোগিতায় যেভাবে তৃণমূল পর্যায় ত্রাণ বিতরণ হচ্ছে তা সত্যিই প্রশংসনীয়। আমি তাদের এমন মানবিক উদ্যোগকে সাধুবাদ জানাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট