1. admin@zakiganjsangbad.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি

জকিগঞ্জে বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ ও রান্না করা খাবার বিতরণ করছে পুলিশ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৭৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে গত দুইদিন থেকে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ ও রান্না করা খাবার বিতরণ করছে জকিগঞ্জ থানা পুলিশ। জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন ও পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকারে সরাসরি উপস্থিতিতে এসব ত্রাণ ও রান্না করা খাবার বিতরণ করা হয়।
জানা যায়, মঙ্গলবার (২১শে জুন) বিকেলে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের ১নং ওয়ার্ডের অন্তর্গত মরিচাগ্রামে ও ৯নং মানিকপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অন্তর্গত ফুলতলী গ্রামের মোট ৭৬টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। বুধবার (২২শে জুন) জকিগঞ্জ সরকারি কলেজ আশ্রয় কেন্দ্রে অবস্থানরত ৭৫টি পরিবারের ২৮৫ জনকে রান্না করা খাবার বিতরণ করা হয়।
এসব ত্রাণ ও রান্না করা খাবার বিতরণকালে সংশ্লিষ্ট ইউনিয়নের বিট অফিসার ছাড়াও জকিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুল আহাদ ও জকিগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ সহ পৌরসভা কাউন্সিলর ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় বাংলাদেশ পুলিশ বাহিনী কর্তৃক এ ধরণের মানবিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন উপস্থিত জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ত্রাণ ও রান্না করা খাবার বিতরণ প্রসঙ্গে জানতে চাইলে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন বলেন, সিলেট জেলার মান্যবর পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নির্দেশে ও জকিগঞ্জ সার্কেলের দায়িত্বপ্রাপ্ত মাননীয় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসাইন মহোদয়ের সার্বিক তত্তাবধানে জকিগঞ্জ থানা পুলিশ জকিগঞ্জের বন্যা কবলিত মানুষের পাঁশে দাঁড়িয়েছে। বাংলাদেশ পুলিশ বাহিনী আইন শৃঙ্খলা রক্ষা ও অপরাধ নির্মূলের পাশাপাশি মানবিক কাজে কখনো পিছিয়ে নেই। এ ক্ষেত্রে আমরা সকলের সহযোগীতা কামনা করি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট