1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

রাজনীতিতে যোগ্য নেতৃত্ব খুবই প্রয়োজন –হাফিজ মজুমদার এমপি

আহমদুল হক চৌধুরী বেলাল
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার বলেছেন, রাজনীতির মাঠে নেতৃত্ব দিতে হলে যোগ্যতা থাকা প্রয়োজন। অযোগ্য ব্যক্তি কখনো সঠিক নেতৃত্ব দিতে পারবেনা। এ কারণে নিজের সন্তানাদী ও পরবর্তী প্রজন্মকে যোগ্য হিসাবে গড়ে তুলতে হবে। যাতে আগামী দিনে তারা যোগ্যতার সহিত নেতৃত্ব দিতে পারে।

তিনি বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকার সময় জকিগঞ্জ ডাকবাংলো প্রাঙ্গণে জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার-এর পরিচালনায় এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ ও সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শামীম আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী সাজনা সুলতান হক চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদিকা মাজেদা রওশন শ্যামলী, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী একল, সহ সভাপতি আব্দুল হাই, হাজী খলিল উদ্দিন, আব্দুল কাদির, আব্দুছ ছাত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ.জি. বাবর, আবু জাফর মোঃ রায়হান, নাছিম আহমদ, আইন বিষয়ক সম্পাদক সিরাজ উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক রিয়াজ, সাংগঠনিক সম্পাদক মারুফ বখতিয়ার চৌধুরী খুররুম, কেফায়াতুল কিবরিয়া চৌধুরী, আব্দুছ সালাম, তথ্য ও গবেষণা সম্পাদক আজমল হোসেন, দপ্তর সম্পাদক, আব্দুশ শহিদ, সহ দপ্তর সম্পাদক সওদাগর সেলিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুর রহমান ও শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল করিম সহ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের বিপূল সংখ্যক নেতাকর্মী। এছাড়া আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠনের উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন।প্রধান অতিথির বক্তব্যকালে হাফিজ আহমদ মজুমদার এমপি বলেন, দেশ এখন উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। আগেকার দিনের যোগাযোগ ব্যবস্থা আর এখনকার দিনের যোগাযোগ ব্যবস্থা আকাশ পাতাল পার্থক্য। এভাবে সকল ক্ষেত্রে দেশ এগিয়ে গেলেও করোনার কারণে দেশ অনেকটা উল্টাপাল্টা হয়ে গেছে। বিগত দিনে দেশের সামগ্রীক উন্নয়ন ও শিক্ষা ব্যবস্থার ব্যাপক ক্ষতি হয়েছে। এসব কাটিয়ে উঠতে আমাদের অনেক সময় লেগে যাবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট