1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

সিলেটের বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের জকিগঞ্জে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৮৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোশাররফ হোসেন ও জেলা প্রশাসক মোঃ মজিবুর রহমান জকিগঞ্জ উপজেলার ২নং বীরশ্রী ইউনিয়নের মইয়াখালি ও ১নং বারহাল ইউনিয়নের শাহগলি আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন। শুক্রবার (১৫ এপ্রিল) সকাল ৮ঘটিকায় এসব প্রকল্প পরিদর্শনে গিয়ে উপকারভোগী প্রতিটি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী ও শিশু খাদ্য প্রদান করেন।
পরিদর্শনকালে সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোশাররফ হোসেন প্রকল্পের সুফলভোগী কয়েকটি পরিবারের সাথে কথা বলেন এবং খোঁজখবর নেন। এসব পরিবারের কোন সমস্যা হচ্ছে কী না সে ব্যাপারেও জানতে চান। এ সময় ঘর পেয়ে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা তাদের নিকট আনন্দ প্রকাশ করেন।
আশ্রয়ণের বাসিন্দারা জানান, জীবনে তারা অনেক কষ্ট করেছেন। তাদের আশ্রয় ছিল না। প্রধানমন্ত্রীর কারণে তারা আশ্রয় পেয়েছেন। ঘরে বসেই খাবার পেয়েছেন। এখানে পানি, বিদ্যুৎ এবং ড্রেনেজ ব্যবস্থা করা হয়েছে। তাদের কোন সমস্যা নেই।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আনোয়ার সাদাত, উপজেলা নির্বাহী অফিসার সুমি আক্তার, সহকারী কমিশনার রাহাত বিন কুতুব, জকিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, ২নং বীরশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সাত্তার, ৭নং বারঠাকুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা পানি উন্নয়ন কর্মকর্তা মাহফুজ আলম, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী ও সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল প্রমূখ।
পরিদর্শনকালে সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোশাররফ হোসেন জানান, আগামী ২৮ এপ্রিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী আশ্রয়হীন ১৬৫ পরিবারের মধ্যে ঘরগুলো আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করবেন। প্রাকৃতিক মনোরম পরিবেশে প্রকল্প ঘরগুলো নির্মিত হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন। এ প্রকল্পের একটি শিশুও যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রাখার জন্য স্থানীয় প্রশাসনকে সচেষ্ট থাকার আহবান জানান।
পরে তাঁরা সুরমা ও কুশিয়ারা নদীর উৎসস্থল আমলশীদ বরাক মোহনা ও জকিগঞ্জ কাস্টমসঘাট পরিদর্শন করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট