1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৪৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের সড়কের বাজার-বৈরাগী বাজার-বিঙ্গাইর বাজার রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। সোমবার (২৫ মার্চ) বিকেলে প্রায় ৬ কোটি টাকা ব্যায়ে রাস্তাটির ভিত্তি প্রস্থর স্থাপন করেন সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় তা বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।

ভিত্তি প্রস্থর স্থাপনকালে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন, আমার নির্বাচনী এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে চেষ্টা করে যাচ্ছি। আমি বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছি এবং সেই অনুযায়ী কাজ করছি। আপনাদের আশ্বস্ত করছি অচিরেই আমি প্রতিটি গ্রামে মোটর সাইকেলে কিংবা নৌকায় গিয়ে বাস্তবতা দেখে সে অনুযায়ী প্রয়োজন ব্যবস্থা গ্রহণ করবো। মানুষের দূর্ভোগ কমানোটাই হচ্ছে আমার সবচেয়ে বড় চ্যালেঞ্জ। আমার মূল দায়িত্ব হচ্ছে, লোভীদের সরিয়ে বঞ্চিতদের খোঁজে বের করা। আমি এই লক্ষ্যেই কাজ করছি।
এ সময় উপস্থিত ছিলেন, জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, সিলেট জেলা পরিষদ সদস্য ইফজাল আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, এলজিইডির উপজেলা প্রকৌশলী রাশেদুর রহমান, ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কেফায়াতুল কিবরিয়া চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা রাতুল বিশ্বাস, আল-ইসলাহ নেতা তাজুল ইসলাম, শিক্ষক আব্দুল আহাদ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা উদ্দিন, শিক্ষক সিদ্দিক আহমদ, জাবেদ আহমদ, শামিম আহমদ, সাইফুর রহমান, তামিম আহমদ, ব্যবসায়ী জাকারিয়া আহমদ ও ব্যবসায়ী সামাদ আহমদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট