1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

সিলেটে হৃদয়ে জকিগঞ্জ-এর আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৬৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল করেছে “হৃদয়ে জকিগঞ্জ” নামক একটি সামাজিক সংগঠন।
শুক্রবার (৩১ মার্চ) বিকেলে সিলেট নগরীর বন্দরবাজারস্থ হোটেল মেট্রো ইন্টারন্যাশনালে জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গদের সম্মানে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
“হৃদয়ে জকিগঞ্জ,সিলেট”-এর সভাপতি হাফিজ শাহিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. রুহেল লস্কর-এর পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের অর্থ সম্পাদক জুনেদ আহমদ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ।
প্রধান বক্তার বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ-এর চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র ইকবাল আহমদ, সিলেট জেলা পরিষদ-এর ১৩নং ওয়ার্ড সদস্য ইফজাল আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম রোকবানী চৌধুরী জাবেদ, লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ ও এনজিও ব্যক্তিত্ব মাজেদ আহমদ চঞ্চল, ইছামতি ডিগ্রী কলেজের প্রিন্সিপাল জালাল আহমদ, সিলেট মহানগর সেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী, ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া, সাবেক চেয়ারম্যান এডভোকেট মোস্তাক আহমদ, সিলেট জেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মাওলানা মুখলিসুর রহমান, জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব ও হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর সহ সম্পাদক এইচ এন ইমরান প্রমূখ।
অনুষ্ঠানে কলরবের শিল্পী আহমদ আব্দুল্লাহ ও চেতনার শিল্পী রেজাউল করীমের কন্ঠে হামদ ও নাত পরিবেশন করা হয়।
এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় জকিগঞ্জের দরগাবাহারপুরস্থ জামিয়া দারুল আজহার-এর একজন গরীব ও মেধাবী ছাত্রের পড়ালেখার জন্য নগদ অর্থ জামিয়া’র প্রিন্সিপাল মাওলানা আব্দুল হামিদ জালাল নিকট তুলে দেয়া হয়।
আলোচনা সভা শেষে মোনাজাত করেন সিলেট দরগাহ মাদ্রাসার মুহাদ্দিস জকিগঞ্জের কৃতি সন্তান মাওলানা আতাউল হক জালালাবাদী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট