1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই

জকিগঞ্জের পলাশপুর তাপাদার বাড়ির উদ্যোগে দেড় শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৯২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর ৫নং ওয়ার্ডের অন্তর্গত পলাশপুর তাপাদার বাড়ির উদ্যোগে এলাকার প্রায় দেড় শতাধিক বন্যা কবলিত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১ জুলাই) বিকাল ৪ ঘটিকায় জকিগঞ্জ উপজেলার রতনগঞ্জ বাজারে উত্তরে বালাউট রাস্তার পাঁশে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী ও পলাশপুর তাপাদার বাড়ির সন্তান মাওলানা নেজাম উদ্দিন, সমাজসেবী ফরিদ উদ্দিন, শিক্ষক মাওলানা আব্দুল কুদ্দুস ও রশীদ আহমদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে মাওলানা নেজাম উদ্দিন বলেন, নিজ এলাকার বন্যা কবলিত মানুষের দুঃখ ও দুর্দশা দেখে আমরা বসে থাকতে পারিনি। আমি নিজে এবং আমার চাচাতো ভাই যুক্তরাষ্ট্র প্রবাসী মাহমুদুল করীম ও মাহমুদুল কাদির-এর সমন্বয়ে বিভিন্ন ব্যক্তিবর্গের সহযোগিতায় আমরা সামান্য খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাঁশে দাঁড়িয়েছি। আমরা নৌকা যোগে বাড়ি বাড়ি গিয়ে প্রকৃত বন্যা কবলিত পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমাদের এসব বিতরণ কার্যক্রমে আমাদের পরিবারের সদস্যদের পাঁশাপাশি এলাকার অনেকেই সহযোগিতা করেছেন। আমি সবাইকে ধন্যবাদ জানাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট