1. admin@zakiganjsangbad.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে ওসি মোশাররফ হোসেন-এর এ্যাকশন : ৯ জন জুয়াড়ি সহ আটক-১২

নাজিয়া শারমিন প্রিয়াঙ্কা
  • প্রকাশের সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৫২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট রেঞ্জের নবাগত ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম বার পিপিএম ও সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন-এর নির্দেশে এবং জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসাইন-এর তত্ত্বাবধানে মাদক ও জুয়াড়িদের বিরুদ্ধে মাঠে নেমেছেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন।
জকিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) উজায়ের আল মাহমুদ আদনানসহ টিম জকিগঞ্জের সদস্যরা থানা এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে যাচ্ছেন।
জকিগঞ্জ থানা পুলিশের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে রোববার (৫ মার্চ) রাত ৯টার দিকে পৌর শহর থেকে ৯ জন জুয়াড়ি সহ ধর্ষণ, সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টের মোট ১২ জন আসামীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন-জকিগঞ্জ উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়নের বিয়াবাইল গ্রামের আব্দুল বাছিত-এর ছেলে ধর্ষণ মামলার আসামী কাওছার আহমদ (৩০), বারঠাকুরী ইউনিয়নের বারগাত্তা গ্রামের মৃত আব্দুল মান্নান-এর ছেলে ওয়ারেন্টভূক্ত আসামী মোঃ মখলিছুর রহমান (৩৫) ও বারঠাকুরী গ্রামের মৃত হাজী আব্দুল খালিক-এর ছেলে সাজাপ্রাপ্ত আসামী ইউসুফ আলী (৪০)। এছাড়া জুয়া খেলার অপরাধে আরও ৯ জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ১। আ‌নোয়ার হো‌সেন (৩০), ২। শিবলু আহমদ (৩৬), ৩। কামরান আহমদ (২২), ৪। হাসান আহমদ (২১), ৫। তা‌রেক আহমদ (১৯), ৬। আব্দুল বা‌ছিত (৩৫), ৭। আব্দুস সামাদ (২৩), ৮। খা‌লেদ আহমদ (২৮), ৯। সাইফুল ইসলাম (৩৭)।
পুলিশ জানায়, জুয়াড়িদের নিকট থেকে ৯টি স্মার্টফোনসহ মোট ১৩টি মোবাইল ফোন, নগদ ১৩ হাজার ৬৫৯ টাকা এবং জুয়া খেলার সরঞ্জামাদি শতাধিক তাস উদ্ধার করা হয়। এদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় জুয়া আইনে নিয়মিত মামলা রুজু’র মাধ্যমে সোমবার (৬ মার্চ) আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া অন্যান্য মামলার ৩ জনকেও একই সাথে আদালতে প্রেরণ করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন বলেন, সদ্য যোগদানকৃত সিলেট রেঞ্জের মান্যবর ডিআইজি জনাব শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম এবং সিলেট জেলা পুলিশের সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন স্যারদ্বয়ের নির্দেশনা মতে এ ধরনের অভিযান চলমান রেখে আইন ভঙ্গকারীদের আইনের আওতায় আনা হবে । ওসি এ বিষয়ে জকিগঞ্জবাসীর সার্বিক সহায়তা কামনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট