1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত জকিগঞ্জের লক্ষীবাজারে কুরআনের পাখিদের নিয়ে হিলফুল ফুযুল যুব সমাজের প্রতিযোগিতা সম্পন্ন জকিগঞ্জে সক্রিয় হয়ে উঠছে পুলিশ: একজন আটক জকিগঞ্জে খেলাফত মজলিসের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত জকিগঞ্জে ওএমএসের চাল ও আঠা বিতরণে অনিয়মের অভিযোগ স্মরণ সভায় বক্তারা: মাজেদ আহমদ চঞ্চল মানুষের মনের মনিকোঠায় বেঁচে থাকবেন কাল-মহাকাল জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে– মাওলানা নেহাল আহমদ বিচারপতি মানিক কানাইঘাটের দনা সীমান্তে বিজিবি’র হাতে আটক জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে ওসি মোঃ আব্দুল লতিফ তরফদারের মতবিনিময়

জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা

তাছমিয়া রহমান সুনিয়া
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৩২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে বিভিন্ন অজুহাতে দিনের পর দিন বিদ্যুৎ বিভ্রাট রোধে ও উপজেলার সর্বত্র নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করণের দাবীতে মতবিনিময় সভা করেছে পল্লী বিদ্যুতের ভূক্তভোগী গ্রাহকবৃন্দ।
এ উপলক্ষে শুক্রবার (১০ মে) বিকাল ৪ ঘটিকায় জকিগঞ্জ ডাক বাংলো প্রাঙ্গণে বিশিষ্ট সাংবাদিক রহমত আলী হেলালীর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।
জকিগঞ্জ টিভির ডাইরেক্টর জামাল আহমদ-এর পরিচালনায় আয়োজিত এ সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন জামিয়া দারুল আজহার, দরগাবাহারপুর-এর পরিচালক মাওলানা আব্দুল হামিদ জালাল।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ-এর ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসার সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম আজাদ।
আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুল মুনিম, দৈনিক যুগান্তর ও দৈনিক সিলেটের ডাক প্রতিনিধি আল হাছিব তাপাদার, দৈনিক ইনকিলাব ও দৈনিক পূণ্যভূমি প্রতিনিধি জুবায়ের আহমদ, বাংলাদেশ খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা জয়নুল ইসলাম, দারুল আজহার মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ, ব্যবসায়ী ও মিডিয়াকর্মী মেহদী হেলাল, জকিগঞ্জের খবরের সম্পাদক আহসান হাবীব লায়েক, দৈনিক জৈন্তা বার্তার প্রতিনিধি আব্দুল মুকিত, জকিগঞ্জের ডাকের সম্পাদক তারেক আহমদ, জেড টিভির আব্দুস শহীদ সাকির, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা আজহার চৌধুরী, জকিগঞ্জ খেলাফত মজলিসের অর্থ সম্পাদক আবু হানিফা, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আশরাফুল আলম রাহাত, তালামীয নেতা আবু সাঈদ মোঃ আশিক, উপজেলা তালামীযের সাধারণ সম্পাদক মোঃ ছাদিকুর রহমান, ব্যবসায়ী এম. সাইফুর রহমান, যুবনেতা মিনহাজুর রহমান, সুফিয়ান আহমদ, জয়নাল আবেদীন, আল আমীন আহমদ, লুৎফুর রহমান, শামীম আহমদ, সাইদুর রহমান, তপন বিশ্বাস, সাইদুল ইসলাম, শামীম আহমদ, মোঃ উজ্জ্বল আহমদ, ইমরান আহমদ ও রাজু আহমদ প্রমুখ।
মতবিনিময় সভায় জকিগঞ্জে বিভিন্ন অজুহাতে দিনের পর দিন বিদ্যুৎ বিভ্রাট রোধে ও উপজেলার সর্বত্র নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে ব্যাপক আলোচনা ও পরিকল্পনা গ্রহণ করা হয়। এ লক্ষে জকিগঞ্জ প্রেসক্লাব সহ সভাপতি রহমত আলী হেলালীকে আহবায়ক ও কোষাধ্যক্ষ আল হাছিব তাপাদারকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এছাড়াও যুগ্ম আহবায়ক হিসাবে রয়েছেন (পৌরসভা) মোঃ আব্দুল মুনিম, (বারহাল) মাওলানা মোঃ জয়নুল ইসলাম, (বীরশ্রী) আবু সাঈদ মোঃ আশিক, (কাজলসার) মেহেদী হেলাল, (খলাছড়া) আব্দুস শহীদ সাকির, (জকিগঞ্জ) জুবায়ের আহমদ, (সুলতানপুর) মোঃ আবুল কালাম আজাদ, (বারঠাকুরী) আহমদ কয়েছ, (কসকনকপুর) মোঃ আব্দুল মুকিত, (মানিকপুর) মাওলানা আব্দুল হামিদ জালাল, (গণযোগাযোগ) জামাল আহমদ।
সভা শেষে নব গঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ পল্লী বিদ্যুৎ জকিগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মোঃ মোতাছিম বিল্লাহ’র সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। দীর্ঘ দুই ঘন্টার বৈঠকে ব্যাপক আলাপ আলোচনা শেষে সিদ্ধান্ত হয় যে শীঘ্রই জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাসুদের সাথে বৈঠক করে বিদ্যুতের চলমান সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট