1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

জকিগঞ্জের ৩নং কাজলসার ইউনিয়ন জমিয়তের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৭৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন জমিয়তে উলামায়ে ইসলামের উদ্যোগে ও ইউনিয়ন যুব জমিয়তের ব্যবস্থাপনায় পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) বিকেলে উপজেলার চৌধুরী বাজারস্থ ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ হলরুমে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
জমিয়তে উলামায়ে ইসলাম ৩নং কাজলসার ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা হুমায়ুন কবীর লস্কর কয়েছ-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ইকবাল হোসাইন-এর পরিচালনায় শুরুতে উদ্বোধনী বক্তব্য রাখেন ইউনিয়ন যুব জমিয়তের সভাপতি হাফিজ মাওলানা জুবায়ের আহমদ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শায়খুল হাদীস মাওলানা আব্দুল মালিক ক্বাসিমী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম জকিগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক শায়খুল হাদীস মাওলানা মুফতি মাহমুদ হোসাইন, উপজেলা শাখার সহ সভাপতি মাওলানা ফারুক আহমদ, সিলেট জেলা শাখার প্রচার সম্পাদক মাওলানা রায়হান উদ্দিন, উপজেলা শাখার যুগ্ম সম্পাদক মাওলানা শাব্বির আহমদ ও ৩নং কাজলসার ইউনিয়ন যুব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা জিহাদ উদ্দিন।
এছাড়া আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের সর্বস্তরের নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
আলোচনা সভা শেষে দো’আ পরিচালনা করেন জমিয়তের বিশিষ্ট মুরব্বী শায়খুল হাদীস হাফিজ মাওলানা শায়খ ফখরুল ইসলাম (দা.বা.)।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট