1. admin@zakiganjsangbad.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি

জকিগঞ্জে ড. আহমদ আল কবির-এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প আগামীকাল বুধবার

আহমদুল হক চৌধুরী বেলাল
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১০৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বেসরকারি এনজিও সংস্থা সীমান্তিকের প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক ড. আহমদ আল কবির-এর সৌজন্যে আগামীকাল বুধবার (৮ জুন) জকিগঞ্জ উপজেলার দু’টি স্থানে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে।
জানা যায়, জকিগঞ্জের বন্যা কবলিত মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতের লক্ষে এ আয়োজন করেছেন অর্থনীতিবীদ ড. আহমদ আল কবির। আগামীকাল বুধবার সকাল ১০টা থেকে জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ বাজারস্থ সীমান্তিকের প্রধান কার্যালয়ে ও জকিগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পৃথক দু’টি স্থানে মেডিকেল ক্যাম্প শুরু হবে।
এতে উল্লেখিত দু’টি মেডিকেল ক্যাম্পে এলাকার রোগীদের স্বাস্থ্যসেবা গ্রহন করার জন্য ও রোগীদের চিকিৎসাসেবা ফ্রী’তে নেওয়ার জন্য আয়োজকদের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট