1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে লুন্ঠিত স্বর্ণ-রূপা সহ ৬ ডাকাত গ্রেফতার

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জ থানা পুলিশের অভিযানে দুর্ধর্ষ ৬ ডাকাতকে ডাকাতির সরঞ্জাম, একটি প্রাইভেট কার গাড়িসহ গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে সিলেটের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত স্বর্ণ ও রূপা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে পুলিশ জানায়, সম্প্রতি জকিগঞ্জের লামারগ্রামে সংগঠিত ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলার আসামিদের গ্রেফতারে বুধবার রাতে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুনের নেতৃত্বে থানার ওসি মো. জাবেদ মাসুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সুকান্ত চৌধুরী পুলিশ নিয়ে সিলেটের দক্ষিণ সুরমা ও বিয়ানীবাজার থানা এলাকাসহ বিভিন্নস্থানে অভিযান করে ডাকাতির ঘটনায় জড়িত জকিগঞ্জ উপজেলার বারঠাকুরী গ্রামের সিরাজুল ইসলাম মুছার ছেলে মো. মাজাহারুল ইসলাম শাহরিয়া শাওন (২৫), সুলতানপুর ইউপির ঘেছুয়া গ্রামের আজমল আলী ওরফে আজম্মুলের ছেলে জাহেদ আহমদ জিহাদ (৩৩), বারঠাকুরী ইউপির কাশিরচক গ্রামের জামাল আহমদ জাবুর ছেলে রমজান আহমদ (২৭), একই গ্রামের শিহাব উদ্দিনের ছেলে জাবের আহমদ (২২), বিয়ানীবাজার উপজেলার মোহাম্মদপুর গ্রামের মৃত জহির আলী আজিবের ছেলে সেলিম আহমদ শাহিন (৪১), ওসমানী নগর থানার পূর্ব তিলপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে সাব্বির আহমদ (৪৫) কে গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত ব্যবহৃত যন্ত্রপাতি অস্ত্রশস্ত্র, একটি প্রাইভেট কারগাড়ি ও লুণ্ঠিত মালামালের মধ্যে একটি স্বর্ণের কানের দুল, একটি রূপার চেইন উদ্ধার করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) সুকান্ত চৌধুরী জানান, গ্রেফতারকৃতরা চাঞ্চল্যকর ডাকাতির ঘটনার জড়িত থাকার বিষয়ে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের ৭/৮ টি করে মামলা রয়েছে। এরআগে মঙ্গলবার পৌর এলাকার আনন্দপুর গ্রামের আব্দুল্লাহ নামের আরেকজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আব্দুল্লাহ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট