1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের আমলশীদে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের আল-মাদানী পরিষদের সংবর্ধনা প্রদান জকিগঞ্জের চৌধুরী বাজারে প্রবাসী ঐক্য ফোরামের অফিস উদ্বোধন, শোকসভা ও দোয়া মাহফিল জকিগঞ্জে নাজাত ফাউন্ডেশনের বৃত্তি ও সনদ প্রদান আগামী ৮ জুলাই জকিগঞ্জ থেকে নিখোঁজের চব্বিশ ঘন্টার ভিতরে স্কুল ছাত্রী মৌলভীবাজার থেকে উদ্ধার: আটক-২ কানাইঘাটের রামপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় জকিগঞ্জের যুবক নি’হ’ত জকিগঞ্জে ভারতীয় ১১৫ বোতল মদসহ একজন আটক সিলেটে কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জকিগঞ্জের নোহা চালক রাসেল শ্রীমঙ্গলে নিহত: দাফন সম্পন্ন জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক লেগুনা চালকের মৃত্যু! জকিগঞ্জের চৌধুরী বাজারে জমে উঠেছে নৌকার হাট

জকিগঞ্জ থানা পুলিশের হাতে তিন মাদক ব্যবসায়ী আটক

আহসান হাবীব লায়েক
  • প্রকাশের সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ২৭৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার উত্তর লোহারমল গ্রামের ইমামা উদ্দিন কালু’র ছেলে জাবের আহমদ রুবেল (৩৩), একই গ্রামের মৃত. ইউসুফ আলীর ছেলে শাহীন আহমদ (২৫) ও মৃত. আব্দুল জব্বারের ছেলে সেলিম আহমদ (২৫)। গ্রেপ্তারের সময় তাদের হেফাজত থেকে ১১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
জকিগঞ্জ থানা সূত্রে জানা যায়, গতকাল ৫ নবেম্বর রাত সাড়ে ১১টার দিকে এসআই মোহন রায়ের নেতৃত্বে এএসআই মখলিছ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ৪নং খলাছড়া ইউনিয়নের উত্তর লোহারমল গ্রামের শাহীন আহমদ এর বসত ঘরে অভিযান পরিচালনা করে। এসময় সাক্ষী গনের উপস্থিতিতে জাবের আহমদের দেহ তল্লাশি করে ৬৫ পিস, শাহীন আহমদের দেহ তল্লাশি করে ৪০ পিস ও সেলিম আহমদের দেহ তল্লাশি করে ১০ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এতে বলা হয়েছে, এ সংক্রান্তে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মামলা রুজু হয়েছে। গ্রেফতাররা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। এ চক্রের সদস্যরা জকিগঞ্জ থেকে বিভিন্ন উপায়ে মাদক সংগ্রহ করে সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো।
জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম জানান, সুকৌশলে তিন মাদক ব্যবসায়ী উত্তর লোহারমল এলাকার বসতঘর থেকে ইয়াবা পাচার করছিল। খবর পেয়ে ৩ মাদক ব্যবসায়ীকে ১১৫ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য, নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
ওসি আরো বলেন, মাদকের বিরুদ্ধে কোন আপোষ নেই। জকিগঞ্জ থানা পুলিশ জনগণের পাশে আছে। যে কোন প্রয়োজনে বা যে কোন মাদক ব্যবসায়ীদের তথ্য সরাসরি আমাকে জানালে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের প্রশ্রয় দেয় তাদেরও ছাড় দেয়া হবে না বলে কড়া হুঁশিয়ারি জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট