1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

সিলেট জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন জকিগঞ্জ থানার এসআই মোহন রায়

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৯৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পূনরায় জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন জকিগঞ্জ থানার এসআই মোহন রায়।
মঙ্গলবার (১০ মে) সকাল ১১টায় সিলেটের পুলিশ লাইন মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে সকল ক্যাটাগরীতে জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদান করেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপারেশন) শাহরিয়ার বিন সালেহ, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) মোঃ জাকির হোসাইন ও অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) পরিত্রাণ তালুকদার প্রমূখ।
জানা যায়, জকিগঞ্জের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, সাজাপ্রাপ্ত আসামি, ওয়ারেন্ট তামিল ও আন্তঃজেলা ডাকাত সর্দার গ্রেফতারসহ সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় তাকে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করা হয়।
এ বিষয়ে জকিগঞ্জ থানার এসআই মোহন রায় বলেন, পুরস্কার শুধুমাত্র একটি অর্জনই নয়, এটি অনুপ্রেরণার একটি সর্বোত্তম উৎস। পুরস্কার প্রাপ্তি সবসময়ই আনন্দের। সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় আমাকে সকল ক্যাটাগরীতে সিলেট জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবেপুরস্কৃত করা হয়েছে। এই পুরস্কার আমাকে আমার কাজের প্রতি, সমাজের প্রতি দায়বদ্ধতার মাত্রা আরও বাড়িয়ে দিয়েছে।
আমাকে এই পুরস্কার প্রদান করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সিলেট জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ ফরিদ উদ্দিন, পিপিএম স্যার এর প্রতি। বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি জকিগঞ্জ সার্কেল-এর অতিরিক্ত পুলিশ সুপার জনাব জাকির হোসাইন স্যার, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মোশাররফ হোসেন স্যার, জকিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব সুমন চন্দ্র সরকার স্যারসহ টিম জকিগঞ্জ এর সকল সদস্যদের প্রতি।
ভবিষ্যতে যেন দেশ ও জাতির সেবায় নিজেকে নিয়োজিত রেখে আরও ভালো কাজ করে যেতে পারি সকলের নিকট আশির্বাদ প্রত্যাশী।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট