1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত জকিগঞ্জের লক্ষীবাজারে কুরআনের পাখিদের নিয়ে হিলফুল ফুযুল যুব সমাজের প্রতিযোগিতা সম্পন্ন জকিগঞ্জে সক্রিয় হয়ে উঠছে পুলিশ: একজন আটক জকিগঞ্জে খেলাফত মজলিসের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত জকিগঞ্জে ওএমএসের চাল ও আঠা বিতরণে অনিয়মের অভিযোগ স্মরণ সভায় বক্তারা: মাজেদ আহমদ চঞ্চল মানুষের মনের মনিকোঠায় বেঁচে থাকবেন কাল-মহাকাল জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে– মাওলানা নেহাল আহমদ বিচারপতি মানিক কানাইঘাটের দনা সীমান্তে বিজিবি’র হাতে আটক জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে ওসি মোঃ আব্দুল লতিফ তরফদারের মতবিনিময়

জকিগঞ্জে দুইশত পিস ইয়াবাসহ আটক-১

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৬০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ থানা পুলিশের অভিযানে দুইশত পিস ইয়াবা ট্যাবলেট সহ নজমুল হক (নাজমুল) নামে একজনকে আটক করা হয়েছে। বুধবার (৩০ শে মার্চ) ভোরে জকিগঞ্জ উপজেলার ৪নং খলাছড়া ইউনিয়নের পূর্ব লোহারমহল গ্রামের নজমুল হক (নাজমুল)-এর বসতবাড়ীতে পুলিশ অভিযান চালিয়ে আটক করে।
আটক নজমুল হক (নাজমুল) জকিগঞ্জ উপজেলার ৪নং খলাছড়া ইউনিয়নের পূর্ব লোহারমহল গ্রামের আব্দুর রহিম-এর ছেলে।
জানা যায়, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন-এর প্রত্যক্ষ নেতৃত্বে ও দিকনির্দেশনায় জকিগঞ্জ থানার এসআই মোহন রায় ও রেজুয়ান আলী মোল্লা একদল পুলিশ নিয়ে এ অভিযান পরিচালনা করেন। পুলিশ আটক নজমুল হক (নাজমুল)-এর দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গির ডান কোচা থেকে একটি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকেটের ভিতর থেকে ২০০ পিস হালকা লাল রংয়ের মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এ সময় তার আরেক সহযোগী উত্তর লোহারমহল গ্রামের নিমার আলী ছেলে মুছব্বির আলী (মছই) পালিয়ে যায়। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ১০ (ক)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। জকিগঞ্জ থানার মামলা নং-১৬, তারিখ-৩০/০৩/২০২২ খ্রিস্টাব্দ।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জকিগঞ্জ থেকে মাদক নির্মূলে টিম জকিগঞ্জ বদ্ধ পরিকর।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট