1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে মা বোনকে নির্যাতনের অভিযোগে যুবক গ্রেপ্তার

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১০৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে মা বোনকে নির্যাতনের অভিযোগে আলী হোসেন সাপলু (৩৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে জকিগঞ্জ থানা পুলিশ। বুধবার রাতে নিজ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আলী হোসেন শাপলু জকিগঞ্জ উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নিয়াগুল গ্রামের লন্ডন প্রবাসী ছালিক আহমদের ছেলে।
এর আগে জকিগঞ্জ সংবাদ-এর অনলাইন টিভি সংস্করণ জকিগঞ্জ এস.টিভি লাইভ পেইজে গ্রেপ্তারকৃত সাপলুর মা ও বোন একটি ভিডিও বার্তায় অভিযোগ করেন যে, আলী হোসেন শাপলু নিজের বোন ও মাকে নেশার করার জন্য টাকা দিতে নির্যাতন চালাচ্ছে।৷ বিষয়টি তাৎক্ষণিক পুরো এলাকায় ছড়িয়ে পড়ে। এরপর পুলিশ বিষয়টি অবগত হয়ে অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।
এ ব্যাপারে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা আলী হোসেন সাপুলু’র মায়ের অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করেছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট